shono
Advertisement

অনুব্রতর কষ্ট হলে ভুগতে হবে বীরভূমের BJP নেতাদের! হুমকি দিয়ে বিতর্কে গদাধর হাজরা

মন্তব্যের তীব্র নিন্দা করেছে বিজেপি।
Posted: 05:59 PM Mar 05, 2023Updated: 05:59 PM Mar 05, 2023

নন্দন দত্ত, বীরভূম: এবার বেফাঁস প্রাক্তন তৃণমূল বিধায়ক গদাধর হাজরা। হুমকির সুরে বললেন, “অনুব্রত মণ্ডলের কষ্ট হলে, একই কষ্ট পেতে হবে বীরভূমের বিজেপি নেতাদের।” তৃণমূল নেতার এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন বিরোধীরা।

Advertisement

সামনেই পঞ্চায়েত ভোট। নির্বাচনকে লক্ষ্য করে ময়দানে ঝাঁপিয়ে পড়েছে রাজনৈতিক দলগুলি। মিটিং-মিছিল চলছে। রবিবার নানুর বিধানসভার কীর্নাহার ১ নম্বরে বুথ ভিত্তিক কর্মিসভার আয়োজন করা হয়েছিল। সেখানেই ছিলেন প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল নেতা গদাধর হাজরা। এদিন তাঁর মুখেই শোনা গেল অনুব্রত মণ্ডল প্রসঙ্গ। এদিন গদাধর দাবি করেন, মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে অনুব্রত মণ্ডলকে। এরপরই কেষ্টর দিল্লি যাত্রা প্রসঙ্গ তুলে বলেন, “অনুব্রতর যদি কষ্ট হয়, একই কষ্ট পেতে হবে বীরভূমের বিজেপি নেতাদের।”

[আরও পড়ুন: তৃণমূলকে উৎখাতের ডাক, ‘বিতর্কিত’ বই সকলের কাছে পৌঁছে দেওয়াই লক্ষ্য কৌস্তভের]

এখানেই থেমে যাননি গদাধর হাজরা। এদিন পঞ্চায়েত ভোটের রণকৌশলও বলেন তিনি। স্পষ্টভাষায় জানান, অনুব্রত মণ্ডল যেখানেই থাকুন না কেন। তাঁর দেখানো পথেই হবে ভোট। গদাধর হাজরার মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বলেন, “অনুব্রত ওখানে এতদিন একনায়কতন্ত্র চালিয়েছে সেটা ওদের দলের লোকেরাই প্রমাণ করে দিচ্ছে। এখানে আমাদের কিছু বলার নেই। তবে যত যাই করা হোক, অনুব্রতর দিল্লি যাত্রা কোনওভাবেই আটকানো যাবে না।”

[আরও পড়ুন: নিরাপত্তা দিতে ‘অপারগ’ পুলিশ, অনুব্রত মণ্ডলের দিল্লি যাত্রায় ফের জটিলতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement