shono
Advertisement
TMC

মা-বোনের ছবি বিকৃত করে টাঙিয়ে দেওয়ার হুমকি! অশোকনগরের TMC নেতাকে সাসপেন্ড করল দল

একটি ভিডিওতে অতীশ সরকারকে বলতে শোনা যায়, "যারা মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সবসময় কুরুচিকর মন্তব্য করছেন তাঁদের বাড়ির মা-বোনদের ছবি বিকৃত করে বাড়ির দরজায় টাঙিয়ে দিয়ে আসব।"
Published By: Tiyasha SarkarPosted: 01:12 PM Sep 02, 2024Updated: 05:02 PM Sep 02, 2024

অর্ণব দাস, বারাসত: মা-বোনের ছবি বিকৃত করে দরজার টাঙিয়ে দেওয়ার হুমকি! এবার বিতর্কে অশোকনগরের তৃণমূল(TMC) নেতা অতীশ সরকার। এই মন্তব্য ঘিরে প্রবল শোরগোল এলাকায়। এক্স হ্যান্ডেলে মন্তব্যের তীব্র নিন্দা করেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বিষয়টি নিয়ে চাপানউতোর শুরু হতেই অতীশ সরকার ওরফে ঝুঙ্কুকে একবছরের জন্য সাসপেন্ড করেছে তৃণমূল।

Advertisement

আর জি কর কাণ্ডের প্রতিবাদে দিকে দিকে কর্মসূচি চলছে বিভিন্ন রাজনৈতিক দলের। গত ৩১ আগস্ট মুখ্যমন্ত্রীর নির্দেশে অশোকনগরের কচুয়া মোড় এলাকায় তৃণমূলের তরফে একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সেই সভাতেই বেফাঁস মন্তব্য করেন অতীশ সরকার। ঠিক কী বলেছেন তিনি? সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, "যারা মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সবসময় কুরুচিকর মন্তব্য করছেন তাঁদের বাড়ির মা-বোনদের ছবি বিকৃত করে বাড়ির দরজায় টাঙিয়ে দিয়ে আসব।" এই নিয়ে স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহল।

[আরও পড়ুন: ‘বিবেক-শিক্ষা হারিয়েছিস! নির্লজ্জ কমেডি…’, বন্ধু কাঞ্চন মল্লিককে ‘ত্যাজ্য’ করলেন সুদীপ্তা]


অতীশ সরকারের সেই ভিডিও ইতিমধ্যেই একাধিক বিজেপি নেতা সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন। মন্তব্যের তীব্র নিন্দা করেছেন সকলে। এলাকার মহিলারা তৃণমূল নেতার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছে বলে খবর। এদিকে ইতিমধ্যেই দলের তরফে তাঁকে সাসপেন্ড করা হয়েছে। তৃণমূলের মিডিয়া কমিটির সদস্য কুণাল ঘোষ এক্স হ্যান্ডেলে লিখেছেন, "অশোকনগর কল্যাণগড় পুরসভা এলাকার যে দলীয় নেতা প্রতিবাদী মা-বোনদের ছবি সংক্রান্ত বিকৃত মন্তব্য করেছিলেন, এই আচরণের নিন্দা করছে দল। এবং তাঁকে চিহ্নিত করে এক বছরের জন্য সাসপেন্ড করার সিদ্ধান্ত নিয়েছে।" তবে তা সত্ত্বেও নিজের বক্তব্যে অনড় অতীশ। তিনি বলেন, তাঁর রাজনৈতিক মা মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে যারা কুরুচিকর মন্তব্য করছেন, তাঁদের উদ্দেশেই এই কথা বলেছেন তিনি। তবে কারও খারাপ লাগলে ক্ষমাও চেয়েছেন।

[আরও পড়ুন: ‘আসনা’র প্রভাবে ব্যাপক বৃষ্টি অন্ধ্র-তেলেঙ্গানায়, মৃত অন্তত ২৪, বাতিল শতাধিক ট্রেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মা-বোনের ছবি বিকৃত করে দরজার টাঙিয়ে দেওয়ার হুমকি!
  • এবার বেফাঁস অশোকনগরের তৃণমূল নেতা তথা প্রাক্তন কাউন্সিলর অতীশ সরকার। এই মন্তব্য ঘিরে প্রবল শোরগোল এলাকায়। এক্স হ্যান্ডেলে মন্তব্যের তীব্র নিন্দা করেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।
  • বিষয়টি নিয়ে চাপানউতোর শুরু হতেই অতীশ সরকার ওরফে ঝুঙ্কুকে একবছরের জন্য সাসপেন্ড করেছে তৃণমূল।
Advertisement