shono
Advertisement
Indore

হোটেলে ডেকে মহিলাকে ধর্ষণ, শারীরিক নিগ্রহ! গ্রেপ্তার সেনা জওয়ান

নির্যাতিতা মহিলা হাসপাতালে চিকিৎসাধীন। গোপনাঙ্গে আঘাত রয়েছে বলে জানা গিয়েছে।
Published By: Subhankar PatraPosted: 10:28 AM Sep 15, 2024Updated: 10:32 AM Sep 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবার ধর্ষণ! অভিযুক্ত সেনা জওয়ান। শনিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোর। অভিযুক্ত জওয়ান অসমে কর্মরত। অভিযুক্ত ও ধৃত একে অপরকে আগে থেকে চিনত বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩০ বছরের ওই সেনা জওয়ানের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, শুক্রবার রাতে তিনি শহরের এক হোটেলে ৩৫ বছরের মহিলাকে ধর্ষণ করেন। ওই ঘটনার পর মহিলা স্থানীয় থানায় অভিযোগ জানান। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহিলার গোপনাঙ্গে আঘাত রয়েছে। তবে অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে ওই মহিলা ও ধৃত একে অপরকে প্রায় দেড় বছর ধরে চিনতেন। সেই সূত্রেই অসম থেকে ছুটিতে বাড়ি এসে মহিলার সঙ্গে ওই হোটেলে দেখা করেন অভিযুক্ত। সেখানেই এই কাণ্ড। তদন্ত শুরু করা হয়েছে। হোটলকর্মীদের সঙ্গেও কথা বলা হচ্ছে।

মহিলা থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক কৌশল্যা চৌহান বলেন, " নির্যাতিতা মহিলা যখন আমাদের কাছে আসেন যন্ত্রণায় কাতরাচ্ছিলেন। তবে এখন অনেকটাই সুস্থ রয়েছেন। অভিযুক্তকে ভারতীয় ন্যায় সংহিতার নিয়মে গ্রেপ্তার করা হয়েছে।"

আর জি কর কাণ্ডে উত্তাল দেশ। চিকিৎসক তরুণীকে ধর্ষণ ও খুনের ঘটনায় দেশজুড়ে প্রভাব পড়েছে। সারা দেশে প্রতিবাদের ঝড় উঠেছে। ধর্ষণের ঘটনায় কড়া শাস্তির দাবি তুলেছেন আন্দোলনকারীরা । সেই আবহে 'রক্ষকে'র বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ। এই ঘটনার দ্রুত বিচারের দাবি জানিয়েছে নির্যাতিতার পরিবার। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আবার ধর্ষণ! অভিযুক্ত সেনা জওয়ান। শনিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে।
  • ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোর।
  • অভিযুক্ত জওয়ান অসমে কর্মরত।
Advertisement