shono
Advertisement
Suri

দুর্যোগের শিকার! অটোর উপর গাছ পড়ে মৃত্যু সিউড়ির ব্যবসায়ীর, গুরুতর আহত চালক

স্থানীয়রা আহতদের হাসপাতালে নিয়ে যায়।
Published By: Subhankar PatraPosted: 01:35 PM Sep 14, 2024Updated: 01:37 PM Sep 14, 2024

নন্দন দত্ত, সিউড়ি: ব্যবসার কাজে বেরিয়ে অটোর উপর গাছ পড়ে মর্মান্তিক মৃত্যু হল এক প্রৌঢ় যাত্রীর। শনিবার সকালে আনুমানিক সাড়ে ১০টার সময় দুর্ঘটনাটি ঘটেছে সিউড়ির বোলপুর- মাদ্রাসা পল্লির কাছে। ঘটনায় গুরুতর আহত টোটো চালককে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসাধীন তিনি।

Advertisement

মৃত প্রৌঢ়ের নাম ননীগোপাল ব্যাপারী। বয়স ৫২ বছর। তিনি সিউড়ি এলাকার সৎসঙ্গ কলোনীর বাসিন্দা। আহত টোটো চালকের নাম উজ্জ্বল মাহারা। তাঁর বাড়ি সিউড়ি শহরেই ননীগোপালবাবু প্রসাধনী ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। বাকি দিনের মতো এদিনও ব্যবসার কাজে বেরোন। পরিচিত অটো চালক উজ্জ্বলের গাড়িতে যাচ্ছিলেন ইলামবাজারে। ঘটনাস্থলেই কাছে গাড়ি আসতেই তাঁদের উপর একটি গাছ ভেঙে পড়ে। প্রবল শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই দুজনকে উদ্ধার করে সিউড়ি সদর হাসাপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা ননীগোপালকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দা মাসুদুল হক বলেন, " ইলামবাজার যাওয়ার পথে একটি অটোর উপর বড় গাছ ভেঙে পড়ে। অটোতে চালক ও একজন যাত্রী ছিলেন। আমরা দুজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসকরা যাত্রীকে মৃত বলে জানায়। অটো চালকের চিকিৎসা চলছে। দুজনের পরিবারকেই খবর দেওয়া হয়েছে।" উল্লেখ্য, গতকাল থেকেই সিউড়িতে প্রবল ঝড় বৃষ্টি চলছে। শনিবার সকালেও বৃষ্টির সঙ্গে হাওয়া বইছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ব্যবসার কাজে বেরিয়ে অটোর উপর গাছ পড়ে মর্মান্তিক মৃত্যু হল এক প্রৌঢ় যাত্রীর।
  • শনিবার সকালে আনুমানিক সাড়ে ১০টার সময় দুর্ঘটনাটি ঘটেছে সিউড়ির বোলপুর- মাদ্রাসা পল্লির কাছে।
  • ঘটনায় গুরুতর আহত টোটো চালককে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Advertisement