shono
Advertisement

বিয়ের পাকা কথার দিনই রেললাইনে মাথার খুলি, পাশে ছিন্নভিন্ন দেহ, ছাত্রীর মৃত্যু ঘিরে রহস্য

এবছর উচ্চমাধ্যমিকে অকৃতকার্য হয়েছিলেন ওই ছাত্রী।
Posted: 06:59 PM May 29, 2023Updated: 07:05 PM May 29, 2023

টিটুন মল্লিক, বাঁকুড়া: রেললাইনের উপরে পড়ে মাথার খুলি। লাইনের পাশে ছিন্নভিন্ন দেহ। সোমবার বাঁকুড়ার বিষ্ণুপুর থানার কুলুপুকুর এলাকায় রেললাইন থেকে এক ছাত্রীর রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। বিয়ের পাকা কথার দিনই ছাত্রীর আত্মহত্যার কারণ ঘিরে বাড়ছে ধোঁয়াশা।

Advertisement

জানা গিয়েছে, ওই ছাত্রীর নাম স্বতিকা মুর্মু। এদিনই তাঁর বিয়ের সম্বন্ধ পাকা করতে পরিবারের আত্মীয়স্বজনদের আসার কথা ছিল। এমন একটা দিনে ওই ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় স্বাভাবিকভাবেই ধোঁয়াশা তৈরি হয়েছে। এই ঘটনা নিছক আত্মহত্যা না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: Abhishek Banerjee: ‘বোতাম টিপলেই’ তৃণমূলে ৪ কংগ্রেস সাংসদ! দলবদলের জোরালো ইঙ্গিত অভিষেকের]

বাঁকুড়ার বিষ্ণুপুর শহর লাগোয়া হেকিমডাঙা এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন স্বতিকা। এবছর স্থানীয় মড়ার সম্মিলনী উচ্চ বিদ্যালয় থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষা দেন। কিন্তু পরীক্ষায় অকৃতকার্য হন। উচ্চমাধ্যমিকের ফলাফল প্রকাশিত হওয়ার পর থেকেই স্বতিকার বিয়ের তোড়জোড় শুরু করেছিল পরিবার। বিয়ের পাকা কথা বলতে পরিবারে আত্মীয়স্বজনদের আসার কথা ছিল সোমবার।

এদিন সকালে হঠাৎই বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান ওই ছাত্রী। পরে পরিবারের লোকজন জানতে পারেন বিষ্ণুপুর ও পিয়ারডোবা স্টেশনের মাঝে কুলুপুকুর এলাকায় রেললাইনের মাঝে ছাত্রীর রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ। স্বতিকা কী আত্মহত্যা করেছে না কি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ তদন্ত করে দেখছে রেল পুলিশ।

[আরও পড়ুন: চুরি করতে এসে আটক যুবক, নিজের খাবারই ক্ষুধার্ত চোরকে খাওয়ালেন গৃহস্থ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার