shono
Advertisement

ধান সেদ্ধ করার স্টিম ঘরে উদ্ধার কিশোরের বস্তাবন্দি দেহ! হাড়হিম হত্যাকাণ্ড

ছেলে বন্ধুদের হাতে খুন হয়েছে বলে অভিযোগ মায়ের।
Posted: 05:01 PM Nov 20, 2023Updated: 05:16 PM Nov 20, 2023

অভিষেক চৌধুরী, কালনা: হাড়হিম হত্যাকাণ্ড (Killing) কালনার রংপাড়ায়। ধান সেদ্ধ করার স্টিম ঘর থেকে উদ্ধার হল ১৬ বছর বয়সী এক কিশোরের (Teenager) বস্তাবন্দি দেহ। যে অবস্থায় দেহ উদ্ধার হয়েছে, তা দেখে পুলিশের প্রাথমিক অনুমান, খুন করে দেহটি স্টিম ঘরে লোপাটের চেষ্টা করা হয়েছিল। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ছেলেকে এমন মর্মান্তিক পরিণতিতে শোকে পাথর মা।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিহত ছেলের নাম রকি হালদার। বয়স ১৭ বছর। মাস দুই আগে মায়ের সঙ্গে ধানে সেদ্ধর স্টিম ঘরের কাজে যোগ দিয়েছিল ধর্মডাঙা গ্রামের বাসিন্দা রকি। রোজ মায়ের সঙ্গে সে কাজ করতে যেত। রবিবার সন্ধেবেলা মা রিনা হালদার ফিরে এলেও ফেরেনি রকি। সন্ধে গড়িয়ে যাওয়ার পরও ছেলে বাড়ি না ফেরায় মা উদ্বিগ্ন হয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। বারবার ফোন করেন ছেলেকে। কিন্তু ছেলে ফোন না ধরায় চিন্তা বাড়তে থাকে মায়ের।

[আরও পড়ুন: Bidyut Chakrabarty: ৫ মামলার খাঁড়া, জিজ্ঞাসাবাদ করতে বিশ্বভারতীর প্রাক্তন উপাচার্যের বাংলোয় পুলিশ]

সোমবার সকালে ছেলেকে খুঁজতে কাজের জায়গা সেই স্টিম ঘরেই যান রিনা। ধানের গোডাউনের এক কোণে বস্তা চোখে পড়ে তাঁর। বস্তার ভিতরে রকির দেহ দেখতে পান তিনি। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন স্টিম ঘরে কাজ করা কর্মীরা। সঙ্গে সঙ্গে ঘটনার কথা জানিয়ে কালনা (Kalna) থানার পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কালনা হাসপাতালে পাঠানো হয়। রিনার অভিযোগ, ছেলেকে খুন করেছে তার বন্ধুরাই। তবে নির্দিষ্ট কারও বিরুদ্ধে তিনি অভিযোগ জানাননি। কীভাবে রকির মৃত্যু হল, ঘটনায় কারা যুক্ত, সেসব খতিয়ে দেখছে কালনা থানার পুলিশ।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ফাঁকা বাড়িতে মিলল ৪ খুদে ভাইবোনের দেহ, একে অপরকে বাঁচাতে গিয়ে মৃত্যু, অনুমান পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার