shono
Advertisement

ডেবরায় দেবের সভা শুরুর আগে বিপত্তি! বসে গেল প্রচার মঞ্চের একাংশ

আপনি হারলে কি ঘাটাল মাস্টার প্ল্যান হবে? প্রশ্ন উপস্থিত জনতার।
Posted: 03:59 PM Mar 23, 2024Updated: 03:59 PM Mar 23, 2024

অংশুপ্রতিম পাল, খড়গপুর: দেবের (Dev) সভা শুরুর আগে বিপত্তি। মঞ্চের একাংশ বসে যায় বলে খবর। তবে বড়সড় কোনও বিপত্তি ঘটেনি। দেব-সহ সকলকে মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয়। মঞ্চ মেরামতের পর সভা শুরু হয়।

Advertisement

শনিবার মেদিনীপুরের ডেবরার ভবানীপুর গ্ৰাম পঞ্চায়েতের পাটনা বাজার এলাকায় তৃণমূলের তারকা প্রার্থী দেবের সভা ছিল। নির্বাচনী সভা শুরুর আগে মঞ্চের ডানদিকের খুঁটি একটু বসে গিয়েছিল। দুর্ঘটনা এড়াতে তড়িঘড়ি বিদায় সাংসদ এবং মঞ্চে উপস্থিত বাকিদের নামিয়ে দেওয়া হয়। শুরু হয় মঞ্চ মেরামতির কাজ। তার পর সভা শুরু হয়।

[আরও পড়ুন: লাল ট্রলিব্যাগ চুঁইয়ে পড়ছে রক্ত! চেন খুলতেই বেরিয়ে এল দেহ]

গত কয়েকদিনের মতোই এদিনও দেবের সভায় ছিল উপচে পড়া ভিড়। তারকা প্রার্থীকে দেখার জন্য কড়া রোদেও প্রচুর মানুষ ভিড় জমায়। উপস্থিত জনতার মধ্যে থেকে একজন দেবকে ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে প্রশ্ন করেন। জানতে চান, তিনি যদি হেরে যান, তবে কি ঘাটাল মাস্টার প্ল্যান হবে না? জবাবে দেব জানান, “এতো মানুষের ভালোবাসা যার সঙ্গে রয়েছে, সে হার-জিত নিয়ে ভয় পায় না। তবে কথা দিয়ে যাচ্ছি, আমি জিতি বা না জিতি মাস্টার প্ল্যান হবেই। জমি অধিগ্রহণের জন্য কাজ আটকে। তবে এ বছরই যাতে কাজ শুরু হয় তার জন্য ফের একবার দিদিকে বলব।”

[আরও পড়ুন: চলছে গুলি, লুটিয়ে পড়ছে রক্তাক্ত মানুষ! দেখুন মস্কোয় হাড়হিম করা জঙ্গি হামলার ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement