Advertisement

‘নেতার পুজোয় ভিড় হওয়ায় করোনা বেড়েছে’, নাম না করে সুজিত বসুকে কটাক্ষ দিলীপের

10:30 AM Oct 27, 2021 |

বিক্রম রায়, কোচবিহার: পুজো মিটতে না মিটতেই ফের চোখ রাঙাচ্ছে করোনা (Coronavirus)। উৎসবের মরশুমে বেলাগাম জীবনযাত্রাই করোনার বাড়বাড়ন্তের জন্য দায়ী বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। এবার এ প্রসঙ্গে কলকাতার শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোকে দায়ী করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement

আগামী ৩০ অক্টোবর কোচবিহারের দিনহাটা-সহ চার কেন্দ্রে উপনির্বাচন। তার আগে ভোটপ্রচারে আপাতত দিনহাটায় রয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) এবং বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বুধবার কোচবিহারের সাগরদিঘি পাড় এলাকায় প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন দিলীপ ঘোষ। সেখানেই সাংবাদিকদের প্রশ্নে করোনার বাড়বাড়ন্ত নিয়ে মুখ খোলেন তিনি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: দিঘার সমুদ্র থেকে একসঙ্গে উঠল ৩৩টি তেলিয়া-ভোলা মাছ, দাম ১ কোটি টাকা!]

শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো এবার সকলেরই নজর কেড়েছিল। কারণ অবশ্যই তার থিম। কলকাতায় দাঁড়িয়েই দুবাইয়ের বুর্জ খলিফা চাক্ষুস করার সুযোগ পান দর্শনার্থীরা। তাই ভিড় হয়েছিল ভালই। করোনার বাড়বাড়ন্তের নেপথ্যে শ্রীভূমি স্পোর্টিং ক্লাব যথেষ্ট দায়ী, তা পরোক্ষে বুঝিয়ে দেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “একজন নেতার পুজোতে নাকি লাখো লাখো লোকের ভিড় হয়েছে। তাই স্বাভাবিকভাবেই সংক্রমণ বেড়েছে। রাজ্য সরকারের তরফে অবিলম্বে করোনা সংক্রমণ রোধে কোনও ব্যবস্থা নেওয়া উচিত। নইলে করোনা পরিস্থিতি আরও ভয়ংকর হবে।”

বারবার বিতর্কে জড়িয়েছে বুর্জ খলিফা। মণ্ডপের লেজার শোর ফলে বিমান চালানোর ক্ষেত্রে সমস্যা হচ্ছে বলেই অভিযোগ ওঠে। সেই সময় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার মুখ খোলেন। কারও আনন্দ যাতে অন্যের কাছে সংকটের কারণ না হয়ে ওঠে সেদিকে নজর রাখা উচিত ছিল বলেই দাবি করেন তিনি। শুধু বিরোধীরাই নন, শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও বুর্জ খলিফার বিরোধিতা করেন। করোনাবিধি মেনে আয়োজন করা দরকার ছিল বলেই দাবি করেছিলেন তিনি। বিতর্ক নিয়ে একটি শব্দও খরচ করেননি দমকলমন্ত্রী সুজিত বসু। যদিও ভিড় সামাল দিতে মহানবমী থেকে শ্রীভূমি স্পোর্টিংয়ের (Sreebhumi Sporting) পুজো মণ্ডপে দর্শনার্থী প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল।  

[আরও পড়ুন: কোটিপতি স্বামীকে ছেড়ে অটোচালক প্রেমিকের সঙ্গে পালালেন গৃহবধূ]

Advertisement
Next