shono
Advertisement
Raiganj medical College and hospital

আর জি কর কাণ্ডের অভিনব প্রতিবাদ, সুবিচারের দাবিতে উপবাসের সিদ্ধান্ত রায়গঞ্জ মেডিক্যালের চিকিৎসকের!

কী জানালেন ওই চিকিৎসক?
Published By: Tiyasha SarkarPosted: 09:26 PM Sep 01, 2024Updated: 09:30 PM Sep 01, 2024

শংকরকুমার রায়, রায়গঞ্জ: আর জি কর কাণ্ডের অভিনব প্রতিবাদ। সুবিচারের দাবিতে শিক্ষক দিবসে উপবাসের সিদ্ধান্ত নিলেন রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের এক শিক্ষক-চিকিৎসক বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায়। আহ্বান জানালেন অন্যান্য চিকিৎসকদেরও।

Advertisement

আর জি কর কাণ্ডে তোলপাড় বাংলা। পথে নেমেছে সবমহল। সবার দাবি একটাই, সুবিচার চাই। এই পরিস্থিতিতে সুবিচারের দাবিতে আসন্ন শিক্ষক দিবসে উপবাসের সিদ্ধান্ত নিলেন শিক্ষক-চিকিৎসক বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায়। শনিবার সোশাল মিডিয়ায় তিনি লেখেন, "শিক্ষক দিবসে কোনও ফুল উপহার নয়। আমরা শিক্ষক হিসাবে অপদার্থ। আমাদের অপদার্থতার জন্য তিলোত্তমাকে বাঁচিয়ে রাখতে পারিনি। বিচার আমরা আনতে পারব কি না সেটা সময় বলবে। মেয়েটা কুড়িদিন হল না খেয়ে আছে। আসলে খাবারের জন্য যে শরীর লাগে, সেটা আর তাঁর নেই। আমাদের মন্দির যে হাসপাতাল সেখানেই তাঁর শরীর ছিন্নভিন্ন হয়ে গিয়েছে। তাই ব্যক্তিগতভাবে শিক্ষক দিবসে উপবাস করবো। নিজের আত্মশুদ্ধির জন্য। সকল শিক্ষকদের কাছে আমার আবেদন, ৫ সেপ্টেম্বর শিক্ষক দিবসে আসুন, একদিন উপবাস করি, হতভাগিনীকে হারানোর প্রায়শ্চিত্ত করি।"

[আরও পড়ুন: ফরাসি বিপ্লব ও বাস্তিল দুর্গের পতন স্মরণ! সোশাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট সুখেন্দুশেখরের]

রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক শিক্ষক প্রাক্তন ভারপ্রাপ্ত সুপার বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায়ের আবেদনে সাড়া দিয়ে ইতিমধ্যে অনেক ছাত্রছাত্রী ও একাধিক শিক্ষক উপবাস পালনে শামিল হবেন বলে জানিয়েছেন। শিক্ষক দিবসে হাসপাতাল ক্যাম্পাসে নির্দিষ্ট সময় একত্রিত হয়ে প্রতিবাদে সরব হবেন সকলে। এছাড়া ব্যক্তিগত ভাবেও উপবাস করে প্রতিবাদ জানাবেন অনেক শিক্ষক চিকিৎসক।

[আরও পড়ুন: ‘ছাত্রীদের কোলে বসিয়ে পাশ করানোর চল’, মন্তব্যের পর ক্ষমা চাইলনে কাকলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডের অভিনব প্রতিবাদ।
  • সুবিচারের দাবিতে শিক্ষক দিবসে উপবাসের সিদ্ধান্ত নিলেন রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের এক শিক্ষক-চিকিৎসক বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায়।
  • আহ্বান জানালেন অন্যান্য চিকিৎসকদেরও।
Advertisement