shono
Advertisement

ধর্ষক বাবা! কিশোরী মেয়ে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানাজানি হতে গ্রেপ্তার ব্যক্তি

পূর্বস্থলীর ফলেয়া এলাকার ঘটনায় তুমুল চাঞ্চল্য।
Posted: 06:59 PM Oct 20, 2023Updated: 07:04 PM Oct 20, 2023

অভিষেক চৌধুরী, কালনা: কিশোরী মেয়েকে ধর্ষণের (Rape) অভিযোগ বাবার বিরুদ্ধে, যার জেরে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে বলে অভিযোগ। পূর্ব বর্ধমানের (East Burdwan) পূর্বস্থলী থানার ফলেয়া এলাকায় এমন ঘটনার কথা প্রকাশ্যে আসায় তুমুল শোরগোল। অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম সুনীল হেমব্রম। তার বাড়ি স্থানীয় এলাকাতেই। অভিযোগের ভিত্তিতে পুলিশ পকসো (POCSO) আইনে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। কিশোরীকে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, পূর্বস্থলী (Purbasthali) ২ ব্লকের কালেখাঁতলা ১ পঞ্চায়েতের ফলেয়া এলাকার বাসিন্দা সুনীল হেমব্রম। তাদের পরিবারটি আদিবাসী সম্প্রদায়ভুক্ত। সুনীল স্ত্রীকে ছেড়ে বেশ কয়েক বছর আগে পালিয়ে যায়। ১৩ বছর বয়সী ওই কিশোরী তার বাবার কাছেই থাকত। আর সেই সুযোগে কিশোরী মেয়েটির উপর বাবা যৌন নির্যাতন চালাত বলে অভিযোগ।

[আরও পড়ুন: সরলেন আইনজীবী, বিজেপি সাংসদ ও আইনজীবীর বিরুদ্ধে মানহানির মামলাতেও ‘ধাক্কা’ মহুয়ার]

কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তা নজরে আসে প্রতিবেশীদের। এই পরিস্থিতিতে তাদেরই এক প্রতিবেশী পূর্বস্থলী থানায় সুনীল হেমব্রমের বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বা হয়ে পড়ার অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনার তদন্তে নেমে নির্যাতিতা কিশোরীর বাবা সুনীল হেমব্রমকে গ্রেপ্তার (Arrest) করে। পুজোর সময় এমন ঘটনায় রীতিমতো চাঞ্চল্য এলাকায়। সুনীল হেমব্রমের কঠোরতম শাস্তির দাবি তুলছেন স্থানীয় বাসিন্দারা।

[আরও পড়ুন: কোহলির ৪৮তম ওডিআই শতরান নিয়ে ‘বিরাট’ বিতর্ক বাড়ালেন ভাজ্জি! কী বললেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার