shono
Advertisement

কান্না বন্ধ করতে ৮ মাসের শিশুর গলায় চোলাই মদ ঢালল বাবা! গ্রেপ্তার দাদুও

বাবা-মায়ের ঝগড়ার মাঝে ঘটে গেল এমন মর্মান্তিক ঘটনা।
Posted: 08:03 PM Sep 08, 2023Updated: 08:57 PM Sep 08, 2023

সুমন করাতি, হুগলি: ৮ মাসের শিশুকে চোলাই মদ খাইয়ে প্রাণে মারার চেষ্টা! হুগলির (Hooghly) পাণ্ডুয়ার আঁইচগড়ের এমন মর্মান্তিক ঘটনায় গ্রেপ্তার শিশুর বাবা ও ঠাকুরদা। ধৃতদের শুক্রবার বেলা ১২টা নাগাদ চুঁচুড়া আদালতে পেশ করে পাণ্ডুয়া (Pandua) থানার পুলিশ। ধৃত সন্ন্যাসী বাগ, তার স্ত্রী বুধবার নিজেদের মধ্যেই ঝগড়া করছিল। শিশুটি আচমকা কেঁদে ওঠায় তার গলায় চোলাই মদ ঢেলে দেয় বাবা-দাদু। শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা যায়, পাণ্ডুয়ার আঁইচগড় গ্রামের বাসিন্দা বুলু বাগ। তাঁর আটমাসের এক সন্তান রয়েছে। তিনি বৃহস্পতিবার পাণ্ডুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন এই মর্মে যে তাঁর স্বামী সন্ন্যাসী বাগ এবং শ্বশুর বালক বাগের বিরুদ্ধে। মহিলার অভিযোগ গত বুধবার রাতে মদ খাওয়াকে কেন্দ্র করে বুলু বাগ এবং সন্ন্যাসী বাগের মধ্যে অশান্তি বাঁধে। অভিযোগ, তার জেরে বুলুকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় সন্ন্যাসী। ঘরে ছিল তার ৮ মাসের শিশুপুত্র (Child)।

[আরও পড়ুন: ‘ভারতে স্বাগত’, জি-২০ সম্মেলনের অতিথিদের উষ্ণ অভ্যর্থনা কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের]

অভিযোগ, মা-বাবার ঝগড়ার মাঝে ওই শিশু কান্নাকাটি করায় কাপে করে তার গলায় চোলাই মদ (Hooch) খাইয়ে দেয় সন্ন্যাসী। পুরো ঘটনায় সন্ন্যাসীকে মদত দেয় তার বাবা বালক বাগ। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পাণ্ডুয়া থানার পুলিশ ওই শিশুকে সেখান থেকে উদ্ধার করে পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য। গৃহবধূর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দুই ব্যক্তিকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার (Arrest) করে শুক্রবার বেলা বারোটা নাগাদ চুঁচুড়া আদালতে পাঠায় পান্ডুয়া থানার পুলিশ।

[আরও পড়ুন: চা বলয়ে জমি শক্ত শাসকদলের, উপনির্বাচনে ধূপগুড়ি আসন ছিনিয়ে নিল তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার