shono
Advertisement

ইলেকট্রিক বিল নিয়ে পরিবারে তুমুল ঝগড়া, ভাইয়ে-ভাইয়ে মারধরে আহত শিশুও!

আহত মহিলা-সহ বাড়ির কয়েকজন সদস্য।
Posted: 08:11 PM Oct 27, 2023Updated: 08:11 PM Oct 27, 2023

সাবিরুজ্জামান, লালবাগ: বিদ্যুতের বিল (Electric Bill) দেওয়াকে কেন্দ্র করে পরিবারের মধ্যে তুমুল বিবাদ। আর তার জেরে জখম হলেন এক শিশু সন্তান-সহ তার বাবা। শুক্রবার ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের (Murshidabad) ভগবানগোলা থানার ধোবারপুকুর কমান্ডার মোড় এলাকায়। এই ঘটনায় আহত লালন শাহ ও তার শিশুকন্যা সুহানা খাতুনকে প্রথমে কানাপুকুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু তাঁদের অবস্থার অবনতি হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ভগবানগোলা থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভগবানগোলার ওই পরিবার ইলেকট্রিক ব্যবহারের জন্য একটিমাত্র সংযোগ নিয়েছিলেন। ওই সংযোগ থেকে সহোদর দুই ভাই এবং খুড়তুতো ভাই আলাদা আলাদা সাবমিটার (Sub-meter) বসিয়ে ইলেকট্রিকের সুবিধা ভোগ করতেন। সাবমিটারে যাদের যেমন বিল আসে, তা একসঙ্গে বিল পরিশোধ করেন ওই পরিবার। কিন্তু এবার মোট বিলের তিন ভাগ করা হবে এবং প্রত্যেকেই সমান বিল দিতে হবে, এমনই দাবি করেন মিলন শাহ। একথা মানতে রাজি হননি মিলনের দাদা লালন।

[আরও পড়ুন: গাজায় মাটির তলায় কয়েক হাজার মৃতদেহ! আশঙ্কার কথা জানাল WHO]

এই মতান্তর নিয়ে প্রথমে বচসা, পরে হাতাহাতি হয় দুই ভাইয়ের মধ্যে। এতেই জখম হন লালন শাহ, তাঁর কন্যা সুহানা। অভিযোগ, মারা হয়েছে লালনের স্ত্রী শিখা বিবিকেও। এই ব্যাপারে ভগবানগোলা থানায় মিলন, রাহুল, ঝিলিক বিবি ও ফিরোজা বিবির নামে লিখিত অভিযোগ করে লালন শাহ বলেন, “এতদিন যে যেমন বিদ্যুৎ খরচ করবে, এবং সাবমিটারে যেমন বিল আসবে, তেমনভাবে বিল পরিশোধ করা হত। এবার আমার ভাই ও খুড়তুতো ভাই দাবি করে প্রত্যেকে সমানভাবে বিল দিতে হবে। এর প্রতিবাদ করাই ওরা আমাদের উপর চড়াও হয়। আমার বাচ্চাটাকেও ওরা রেহাই দেয়নি।” পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়। অভিযোগকারীদের বয়ানের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: ‘দুবাই দিদি’, ফের মহুয়া মৈত্রকে কটাক্ষ নিশিকান্ত দুবের! কী লিখলেন বিজেপি সাংসদ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement