shono
Advertisement

জঞ্জালের ভিতরে স্ক্রিপ্ট! শিক্ষক নিয়োগ দুর্নীতিতে নাম জড়ানো হৈমন্তীর হাওড়ার বাড়িতে রহস্য

ধৃত ছাত্রনেতা কুন্তল সিবিআইয়ের কাছে হৈমন্তীর নাম বলেছিলেন।
Posted: 01:48 PM Feb 24, 2023Updated: 04:03 PM Feb 24, 2023

অরিজিৎ গুপ্ত, হাওড়া: শিক্ষক নিয়োগ দুর্নীতি (Teacher Recruitment Scam) মামলার তদন্ত যত এগোচ্ছে, ততই পিঁয়াজদের খোসার মতো পরতে পরতে খুলছে জট। আর বেরচ্ছে বিস্ফোরক সব তথ্য। বৃহস্পতিবারই ধৃত ছাত্রনেতা কুন্তল ঘোষ এই কাণ্ডে এক রহস্যময় নারীর জড়িত থাকার কথা বলেছিলেন। সিবিআই-কে দেওয়া সেই তথ্যের ভিত্তিতে খোঁজ পড়েছিল হৈমন্তী গঙ্গোপাধ্যায় নামে ওই নারীর। শুক্রবার জানা গেল, তাঁর বাড়ি হাওড়ায় (Howrah)। বাকসাড়া রোডের সেই প্রাসাদোপম বাড়ি থেকে মডেল-অভিনেত্রী হিসেবে হৈমন্তীর উত্থান প্রায় উল্কার গতিতে। দুর্নীতির সব টাকা নাকি হৈমন্তীর কাছেই। তাই সকাল থেকে সকলের নজরে তাঁর এই বাড়িই। বাড়ির পাশের ডাস্টবিন থেকে নাকি একটি চিত্রনাট্যও (Script) পাওয়া গিয়েছে, যেখানে হৈমন্তীর চরিত্র সম্পর্কে লেখা। যদিও এখনও পর্যন্ত ইডি বা সিবিআইয়ের কাউকে দেখা যায়নি।

Advertisement

হাওড়ার বাকসাড়ায় হৈমন্তীর বাড়ি।

মডেলিং, অভিনেত্রী হিসেবে টলিউডে মুখ চেনা হচ্ছিল হৈমন্তীর। বছর আটেক আগে গোপাল দলপতির সঙ্গে আলাপ হয় তাঁর। তারপর ঘনিষ্ঠতা, প্রেম, বিয়ে। গোপালের দ্বিতীয় স্ত্রী হাওড়ার যুবতী। জানা যাচ্ছে, হৈমন্তীর সঙ্গে বিয়ের পর তাঁর কথাতেই নিজের নাম বদলে আরমান গঙ্গোপাধ্যায় হন গোপাল দলপতি। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষ, তাপস মণ্ডলদের থেকে গোপাল দলপতির নাম জানতে পেরে তাঁকে জেরার জন্য ডেকে পাঠিয়েছিল সিবিআই (CBI)। তবে গোপালের দাবি ছিল, তাঁর সামনে টাকাপয়সার লেনদেন হয়েছে, কিন্তু তিনি কোনও টাকা নেননি।

[আরও পডুন: ‘জমি বা কমিটি দরকার?’, ভাষা বিতর্কে শুভাপ্রসন্নকে ফের খোঁচা কুণালের]

তাঁর এই দাবির পরই কুন্তলের বয়ান, সব টাকা আছে গোপালের স্ত্রী হৈমন্তীর কাছে। অর্থাৎ এই কাণ্ডে আরও এক সূত্রের খোঁজ। শুক্রবার হৈমন্তীর হাওড়ার বাড়ির সামনে লোকে লোকারণ্য। সকলেরই মনে কৌতূহল, কী করতেন হৈমন্তী? বাড়িতে শেষ কবে এসেছিলেন? দুর্নীতির টাকা নিয়ে পরিবারের কেউ কিছু জানেন কি না। সূত্রের খবর, হৈমন্তী দিন দশেক আগেও বাড়ি গিয়েছিলেন। বাড়িতে মা, বাবা, বোন রয়েছেন। তবে মেয়ের জীবনযাপন সম্পর্কে মায়ের তেমন কোনও ধারণা নেই বলেই দাবি।

[আরও পডুন: ২১ বছর বয়সি উঠতি মডেলের সঙ্গে হোটেলে রাত কাটালেন লিওনার্দো ডি ক্যাপ্রিও ! ভাইরাল ছবি]

হৈমন্তীর টলিউড (Tollywood) যোগ নিয়েও তথ্য মিলেছে। মডেলিং ছাড়াও বেশ কিছু ছবিতে ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন গোপাল ওরফে আরমানের দ্বিতীয় স্ত্রী। বিয়ের পর নাকি স্বামী-স্ত্রী মিলে সংস্থা খুলেছিলেন হৈমন্তী অ্যাগ্রো প্রাইভেট লিমিটেড। তারই ডিরেক্টর (Director) ছিলেন আরমান-হৈমন্তী। সম্ভবত তার আড়ালেই টাকা নয়ছয় হয়েছে। যদিও আরমান ওরফে গোপাল বারবারই দাবি করেছেন, তিনি কোনও টাকা নেননি। হৈমন্তী সম্প্রতি বেহালায় ফ্ল্যাট কিনেছিলেন। মুম্বইয়ে (Mumbai) কাজ খুঁজছিলেন। তবে সামান্য কাজ করে কীভাবে বেহালার মতো জায়গায় ফ্ল্যাট কিনলেন তিনি, টাকার উৎস কী, সেসব প্রশ্ন উঠছেই। ওয়াকিবহাল মহলের একাংশের মত, অর্পিতা মুখোপাধ্যায়ের মতোই নিয়োগ দুর্নীতির আরেক সূত্র এই হৈমন্তী গঙ্গোপাধ্যায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার