shono
Advertisement

Breaking News

Hiran Chatterjee: শীঘ্রই তৃণমূলে হিরণ! নতুন ছবি প্রকাশ্যে আসতেই আরও জোরালো জল্পনা

ছবিতে হিরণের পাশে তৃণমূল নেতা অজিত মাইতিকেও দেখা গিয়েছে।
Posted: 08:57 PM Jan 20, 2023Updated: 09:18 PM Jan 20, 2023

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: তৃণমূলের লোগো লাগানো ব্যাকড্রপ। তার ঠিক সামনে সোফায় বসে রয়েছেন খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। কানে মোবাইল। ওই একই সোফায় কিছুটা দূরে মোবাইল হাতে নিয়ে বসে রয়েছেন তৃণমূল নেতা অজিত মাইতি। হিরণের দলবদলের জল্পনার মাঝে এমন ছবি প্রকাশ্যে আসার পর থেকেই রাজনৈতিক মহল তোলপাড়। তবে কী হিরণের তৃণমূলে ফেরার জল্পনাই সত্যি হল, সে প্রশ্ন নিয়ে চতুর্দিকে চলছে জোর আলোচনা। যদিও এই ছবিকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ বিজেপি।

Advertisement

খড়গপুরের বিধায়ক হিরণ এবং বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের দ্বন্দ্ব কারও অজানা নয়। কোনও দলীয় অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় না তাঁদের। দিলীপ ঘোষ কোনও বৈঠকে তাঁকে ডাকার প্রয়োজনীয়তা মনে করেন না বলেই অভিযোগ হিরণের। পালটা আবার একই অভিযোগ করেন দিলীপবাবুও। এই অভিযোগের মাঝে বর্তমানে হিরণের রাজনৈতিক অবস্থান নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। শোনা গিয়েছে, খুব শীঘ্রই হয়তো শিবির বদলাতে পারেন হিরণ। তিনি ফিরতে পারেন তৃণমূলে। উল্লেখ্য, দিনকয়েক আগেই আবার অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন ‘একবার দরজা খুললে’ তৃণমূলে যোগ দেবেন বহু বিজেপি নেতা-কর্মী। সেই সময় কানাঘুষো শোনা গিয়েছিল সেই তালিকায় রয়েছেন হিরণ। যদিও সেকথা স্বীকার করেননি বিজেপি বিধায়ক।

[আরও পড়ুন: মান্থার এজলাসে ফের গরহাজির আইনজীবীরা, সাংবিধানিক ব্যবস্থা ভেঙে পড়ার আশঙ্কা বিচারপতির]

এই টানাপোড়েনের মাঝে হিরণ চট্টোপাধ্যায় এবং অজিত মাইতির এক ফ্রেমের ছবি প্রকাশ্যে আসায় তা নিয়ে চলছে জোর আলোচনা। যদিও ছবির সত্যতা যাচাই করেনি SangbadPratidin.in। প্রশ্ন উঠছে, তবে কি হিরণের দলবদল স্রেফ সময়ের অপেক্ষা? সূত্রের খবর, ছবি নিয়ে হইচই শুরু হওয়ার পর দুর্গাপুরে বিজেপির কার্যকারিণী বৈঠকে এ নিয়ে আলোচনা হয়। এমনকী ভিডিও কলেও নাকি বিজেপি নেতৃত্ব হিরণের সঙ্গে কথা বলে। পরে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য হিরণের তৃণমূলে যোগদানের জল্পনা নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন।

এই ছবিটি বহু পুরনো বলে দাবি করেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। তিনি বলেন, “গ্রামে ঢুকতে পারছে না দিদির মেঘদূতেরা। নিয়োগ বন্ধ। এসব নিয়ে কেউ আলোচনা করছে না। কোথায় কে সোফায় বসে আরাম করছে, তা নিয়ে আমরা ভাবছি না।” ঘরোয়া কোন্দল ভুলে দুর্গাপুরের কার্যকারিণী বৈঠকে বঙ্গ বিজেপি নেতারা যোগ দিলেও কেন গরহাজির হিরণ? তবে কি দলের সঙ্গে দূরত্ব বাড়াচ্ছেন তারকা বিধায়ক? সে প্রশ্নের জবাবে শমীক জানান, আগামিকাল অর্থাৎ শনিবার বিদেশ যাবেন হিরণ। তাই শুক্র কিংবা শনিবার দুর্গাপুরে বিজেপির কার্যকারিণী বৈঠকে থাকার কথা নয় তাঁর। পঞ্চায়েত নির্বাচনের আগে সত্যিই হিরণ দলবদল করেন কিনা, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: ‘একঘেয়ে হয়ে যাচ্ছে’, নিয়োগ মামলায় সিবিআই তদন্তের গতিতে ক্ষুব্ধ বিচারপতি গঙ্গোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার