shono
Advertisement
Howrah

হাওড়ার পঞ্চায়েত অফিসে গুলি কাণ্ডে সাসপেন্ড ৩ তৃণমূল নেতা

কী বলছে দল?
Posted: 04:50 PM May 03, 2024Updated: 04:52 PM May 03, 2024

অরিজিৎ গুপ্ত, হাওড়া: হাওড়ার পঞ্চায়েত অফিসে গুলি চালানোর ঘটনায় সাসপেন্ড ৩ তৃণমূল নেতা। তাঁরা শেখ সাজিদ, বাঁকড়া ৩ নম্বরের অঞ্চল সভাপতি ভোলা চক্রবর্তী ও সহ সভাপতি আজহার লস্কর। এদের মধ্যে ভোলা চক্রবর্তীকে বৃহ্স্পতিবারই গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সাসপেনশনের কথা জানালেন হাওড়া সদরের তৃণমূল সভাপতি তথা ডোমজুরের বিধায়ক কল্যাণ ঘোষ।

Advertisement

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার দুপুরে। ওইদিন হাওড়ার বাঁকড়া ৩ নম্বর পঞ্চায়েত অফিসে ছিলেন প্রধান-সহ অন্যান্যরা। আচমকা দুষ্কৃতীরা এলোপাথাড়ি গুলি চালাতে চালাতে পঞ্চায়েত অফিসে ঢোকে বলে অভিযোগ। মহিলা প্রধানকে লক্ষ্য করে গুলি চালানো হয়। বরাতজোড়ে প্রাণে বাঁচেন তিনি। তবে গুলিবিদ্ধ হন তাঁর ২ আত্মীয়। সেই ঘটনায় গতকালই ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এবার শেখ সাজিদ, বাঁকড়া ৩ নম্বরের অঞ্চল সভাপতি ভোলা চক্রবর্তী ও সহ সভাপতি আজহার লস্করকে সাসপেন্ড করল তৃণমূল। এ বিষয়ে হাওড়া সদরের তৃণমূল সভাপতি তথা বিধায়ক বলেন, "দল কড়া সিদ্ধান্ত নিয়েছে। তিনজনকে সাসপেন্ড করা হয়েছে।"

[আরও পড়ুন: প্রতীক জৈনকেই দেওয়া হোক দলের সাংগঠনিক পদ, এবার আইপ্যাক কর্তাকে ‘কটাক্ষ’ কুণালের]

শুটআউটের ঘটনায় অভিযুক্ত শেখ সাজিদ বিধায়ক কল্যাণের ঘনিষ্ঠ বলে অভিযোগ উঠেছিল। বিধায়ক সেই অভিযোগ অস্বীকার করে বলেন, তাঁর সঙ্গে সাজিদের কোনও সম্পর্ক নেই। পারিবারিক ঝামেলা কেন্দ্র করে এই ঘটনা। পুলিশ তদন্ত করছে। কেউ দোষী প্রমাণিত হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে।" এ বিষয়ে ডিসিপি সাউথ বিশ্বজিৎ মাহাতো জানিয়েছেন, দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে তাদের নাম ভোলা চক্রবর্তী ও নবাব। তাঁদের আজ হাওড়া জেলা আদালতে পেশ করা হবে। তবে যারা গুলি চালিয়েছিল তাঁরা এখনও অধরা।

[আরও পড়ুন: আদানির ৬ সংস্থাকে শোকজ নোটিস সেবির, একাধিক নিয়মভঙ্গের অভিযোগ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হাওড়ার পঞ্চায়েত অফিসে গুলি চালানোর ঘটনায় সাসপেন্ড ৩ তৃণমূল নেতা।
  • তাঁরা শেখ সাজিদ, বাঁকড়া ৩ নম্বরের অঞ্চল সভাপতি ভোলা চক্রবর্তী ও সহ সভাপতি আজহার লস্কর।
  • এদের মধ্যে ভোলা চক্রবর্তীকে বৃহ্স্পতিবারই গ্রেপ্তার করেছে পুলিশ।
Advertisement