shono
Advertisement

রাস্তায় ইট দিয়ে থেঁতলে স্ত্রীকে খুন করল স্বামী, CCTV ক্যামেরায় ধরা পড়ল ভয়ংকর দৃশ্য

ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়ির পূর্ব চয়নপাড়া এলাকায়।
Posted: 01:28 PM Dec 21, 2022Updated: 01:28 PM Dec 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় স্ত্রীকে ইট দিয়ে থেঁতলে খুন করল স্বামী। হাড়হিম করা সেই দৃশ্যের সিসিটিভি ফুটেজ এসেছে প্রকাশ্যে। আর তাতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়ির পূর্ব চয়নপাড়া এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম অনিতা দাস। আর তাঁকে খুন করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে স্বামী অজিত দাসকে। অজিত ও অনিতা দু’জনেই পেশায় দিনমজুর। ডাবগ্রাম ২ গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা। শোনা গিয়েছে, প্রতিদিনই কাজের খোঁজে বের হত দম্পতি।  বুধবারও এই উদ্দেশ্যেই স্বামীর সঙ্গে বাড়ি থেকে রওনা দিয়েছিলেন অনিতা।  আর এই যাওয়াই তাঁর কাল হল। 

[আরও পড়ুন: রাতে বেগুন পোড়া দিয়ে খেলেন রুটি, দুবরাজপুরে পুলিশ হেফাজতে প্রথম রাত কেমন কাটল অনুব্রতর? ]

যে সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে, পূর্ব চয়নপাড়া এলাকায় সাইকেল নিয়ে অনিতার সঙ্গে হাঁটছিল অজিত। দু’জনের মধ্যে ঝগড়ার আভাসও পাওয়া যায়। আচমকা একটি গলির কাছে এসে সাইকেল দিয়ে অনিতার রাস্তা আটকায় অজিত। অল্প সময়ে তা ছেড়েও দেয়। কিন্তু এরপর রাস্তা থেকে ইট তুলে স্ত্রীকে ক্রমাগত আঘাত করতে থাকে। স্থানীয়রা দৌড়ে আসতেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অজিত। 

এদিকে আহত অনিতা দাসকে উদ্ধার করে শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার তদন্ত শুরু করে ভক্তিনগর থানার অধীনস্থ আশিঘর ফাঁড়ির পুলিশ। ঘটনাস্থল পালিয়ে গেলেও এলাকা ছাড়তে পারেনি অজিত। পুলিশের হাতে ধরা পড়ে সে। অভিযুক্তকে আদালতে তোলা হবে। তারপর পুলিশি হেফাজত হতে পারে। কেন প্রকাশ্য দিবালোকে এমন কাজ অজিত করল? তা জানার চেষ্টা করছে পুলিশ। প্রয়োজনে সিসিটিভি ফুটেজ আরও ভালভাবে খতিয়ে দেখা হতে পারে। প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদও করা হতে পারে। 

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটের আগে নয়া কর্মসূচি তৃণমূলের, এবার এক বিধায়কের কাজ দেখবেন অন্য বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার