shono
Advertisement
RG Kar

আর জি করে বিনা চিকিৎসায় মৃত্যু! এবার 'জাস্টিস ফর কোন্নগর'

কারও হাতে মোমবাতি, কেউ জ্বালিয়েছেন মোবাইলের ফ্ল্যাশ। আর জি করের পাশাপাশি কোন্নগরবাসীর গলায় শোনা গেল, 'জাস্টিস ফর কোন্নগর'।
Published By: Tiyasha SarkarPosted: 10:22 PM Sep 08, 2024Updated: 10:22 PM Sep 08, 2024

সুমন করাতি, হুগলি: আর জি কর নিয়ে তোলপাড় বাংলা। এরই মাঝে এবার 'বিনা চিকিৎসা'য় যুবকের মৃত্যুর সুবিচার চেয়ে পথে কোন্নগরের বাসিন্দারা। কারও হাতে মোমবাতি, কেউ জ্বালিয়েছেন মোবাইলের ফ্ল্যাশ। আর জি করের পাশাপাশি উঠল, 'জাস্টিস ফর কোন্নগর' স্লোগান।

Advertisement

আর জি করে চিকিৎসককে ধর্ষণ ও খুনকে কেন্দ্র করে তোলপাড় বাংলা। এক মাস ধরে কর্মবিরতিতে শামিল জুনিয়র ডাক্তাররা। এর মাঝে কোন্নগরের বাসিন্দা বিক্রম ভট্টাচার্যের মৃত্যুকে কেন্দ্র করে ফের চর্চায় আর জি কর। মৃতের পরিবারের দাবি, জুনিয়র ডাক্তারদের কর্মবিরতির বলি হয়েছেন তাঁদের ছেলে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে এবার বিচারের দাবিতে সরব হলেন কোন্নগরের বাসিন্দারা। সোশাল মিডিয়ায় গতকালই উঠেছিল 'জাস্টিস ফর কোন্নগর' স্লোগান। এবার একই সঙ্গে আর জি কর ও কোন্নগরের বিচারের দাবিতে স্লোগান তুললেন কোন্নগরের বাসিন্দারা। কোন্নগর জিটি রোডের উপর সম্পূর্ণ আলো নিভিয়ে হাতে মোমবাতি জ্বালিয়ে কয়েকশো মহিলা-পুরুষ মানববন্ধন করলেন।

[আরও পড়ুন: ৯/১১-র মতোই বিরাট হামলার ছক, নিউ ইয়র্কে টার্গেট ইহুদিরা! ধৃত পাক নাগরিক]

এদিনের মানব বন্ধন কর্মসূচি থেকে মামনি দাস বলেন, "আর জি করে ডাক্তার তরুণীর সঙ্গে যা হয়েছে তার প্রতিবাদ প্রথম থেকে করছি। কিন্তু এখন দেখছি ডাক্তারবাবুদের প্রতিবাদের কারণে সাধারণ মানুষ বিনা চিকিৎসায় মারা যাচ্ছেন কোন্নগরে এক তরতাজা যুবক যেভাবে তাঁর মায়ের সামনে ছটফট করতে করতে মারা গিয়েছে তা চোখে দেখা যায় না।" সেই কারণেই এদিন 'জাস্টিস ফর কোন্নগর' ধ্বনিও উঠল 'জাস্টিস ফর আর জি কর'-এর পাশাপাশি।

[আরও পড়ুন: ‘কুমোরটুলি দিচ্ছে হাঁক, আমার দুর্গা বিচার পাক’, এবার রাজপথ দখল মৃৎশিল্পীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর নিয়ে তোলপাড় বাংলা। এরই মাঝে এবার 'বিনা চিকিৎসা'য় যুবকের মৃত্যুর সুবিচার চেয়ে পথে কোন্নগরের বাসিন্দারা।
  • কারও হাতে মোমবাতি, কেউ জ্বালিয়েছেন মোবাইলের ফ্ল্যাশ।
  • আর জি করের পাশাপাশি শোনা গেল, 'জাস্টিস ফর কোন্নগর'।
Advertisement