shono
Advertisement
Amta

ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি, হাওড়া-আমতা শাখায় ব্যাহত ট্রেন চলাচল

ডাউন হাওড়া-আমতা লোকালের ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি। সোমবার সাতসকালে দক্ষিণ পূর্ব রেলের হাওড়া-আমতা শাখায় বন্ধ ট্রেন চলাচল। প্রায় ঘণ্টাতিনেক পর যাত্রী পরিষেবা স্বাভাবিক হয়। তার ফলে সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনে ভোগান্তির শিকার যাত্রীরা।
Published By: Sayani SenPosted: 08:54 AM Jul 01, 2024Updated: 10:09 AM Jul 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডাউন আমতা-হাওড়া লোকালের ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি। সোমবার সাতসকালে দক্ষিণ পূর্ব রেলের হাওড়া-আমতা শাখায় বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। প্রায় ঘণ্টাতিনেক পর শুরু হয় যাত্রী পরিষেবা। তার ফলে সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনে ভোগান্তির শিকার হন যাত্রীরা।

Advertisement

সোমবার ভোর। ঘড়ির কাঁটায় তখন ৫টা ৪৫ মিনিট হবে। বড়গাছিয়া স্টেশনে ঢোকার মুখে আচমকাই ডাউন আমতা-হাওড়া লোকালের ওভারহেড তার ছিঁড়ে যায়। দাঁড়িয়ে যায় ট্রেন। তার পর থেকেই ওই শাখায় ব্যাহত ট্রেন চলাচল। একের পর এক স্টেশনে দাঁড়িয়ে পড়ে লোকাল ট্রেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন রেলের আধিকারিকরা। যুদ্ধকালীন তৎপরতায় চলছে মেরামতির কাজ। এই ঘটনার ফলে ভোগান্তির শিকার যাতায়াতকারীরা।

[আরও পড়ুন: লোনাভালায় মরণফাঁদ, মুহূর্তের ভুলে জলপ্রপাতে ভেসে গেলেন একই পরিবারের ৫ জন]

উল্লেখ্য, এর আগে রবিবার ছুটির দিনে শিয়ালদহ-বনগাঁ শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়। রবিবার দুপুর সাড়ে তিনটে নাগাদ সমস্যার সূত্রপাত। হাবড়ার লেভেল ক্রসিংয়ের গেটে ধাক্কা দেয় একটি গাড়ি। যার ফলে বুম ভেঙে ছিটকে গিয়ে লাগে ওভারহেড তারে। হাবড়া ও সংহতির মাঝে ছিঁড়ে যায় ওভারহেডের তার। এর ফলে ডাউন লাইনে দাঁড়িয়ে পড়ে ট্রেন। বেশ কিছুক্ষণ শিয়ালদহ-বনগাঁ শাখায় ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। তার রেশ কাটতে না কাটতে এবার হাওড়া-আমতা শাখায় যাত্রী ভোগান্তি।

[আরও পড়ুন: দম্পতি পরিচয়ে লজে যৌনতা? বর্ধমানের মহিলাকে ‘খুন’ করে উধাও পুরুষসঙ্গী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ডাউন আমতা-হাওড়া লোকালের ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি।
  • সোমবার সাতসকালে দক্ষিণ পূর্ব রেলের হাওড়া-আমতা শাখায় বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। প্রায় ঘণ্টাতিনেক পর বন্ধ যাত্রী পরিষেবা স্বাভাবিক হয়।
  • তার ফলে সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনে ভোগান্তির শিকার যাত্রীরা।
Advertisement