shono
Advertisement
Mamata Banerjee

'ওরাই গাড়িতে করে নিয়ে আসেনি তো?', সন্দেশখালিতে CBI ও NSG-র অস্ত্র উদ্ধারে সন্দেহ মমতার

হাসনাবাদে বিজেপি নেতার ভাইয়ের বাড়িতে বোমা বিস্ফোরণের প্রসঙ্গও তোলেন মমতা।
Posted: 02:43 PM Apr 27, 2024Updated: 02:53 PM Apr 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেখ শাহজাহানের গড়ে মেঝে খুঁড়ে উদ্ধার বিদেশি অস্ত্রশস্ত্র। এই ইস্যুতে উত্তাল রাজ্য রাজনীতি। প্রথমবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরাই গাড়িতে করে অস্ত্রশস্ত্র নিয়ে সন্দেশখালিতে যায়নি তো, সন্দেহ প্রকাশ করেন তিনি।

Advertisement

তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে শনিবার কুলটিতে নির্বাচনী প্রচার করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সন্দেশখালিতে অস্ত্র উদ্ধারের প্রসঙ্গ তুলে তিনি বলেন, "বাংলায় একটা চকোলেট বোমা ফাটলেও এনআইএ, সিবিআই, এনএসজি। যেন যুদ্ধ হচ্ছে। রাজ্য পুলিশকে জানায়নি। কী কী পাওয়া গিয়েছে জানা যায়নি। এটাও তো হতে পারে ওরাই গাড়িতে করে নিয়ে এসেছিল। বোমা মেরে চাকরি খেয়ে ভোটে জিতবে ভাবছে। এটা আমাদের চ্যালেঞ্জ বোমা মেরে, চাকরি খেয়ে ভোটে জিততে পারবেন না।" বসিরহাট লোকসভা কেন্দ্রের হাসনাবাদে এক বিজেপি নেতার ভাইয়ের বাড়িতেও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। সেকথাও উল্লেখ করেন তিনি। 

[আরও পড়ুন: তিরন্দাজি বিশ্বকাপে সোনা জয়ের হ্যাটট্রিক, ফের বিশ্বমঞ্চে ভারতের জয়জয়কার]

উল্লেখ্য, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে শুক্রবার সন্দেশখালির আগারহাটির মল্লিকপাড়ায় হানা দেয় সিবিআই। তৃণমূল পঞ্চায়েত সদস্য হাফিজুল খাঁর ভগ্নিপতি আবু তালেব মোল্লার বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। সিবিআই এবং বিদ্যুৎ দপ্তরের আধিকারিকদের উপস্থিতিতে ভেঙে ফেলা হয় মেঝে। আর সেখান থেকে অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। বিকেলের দিকে ওই এলাকায় যায় NSG। মেঠো পথ দিয়ে ভেড়ি ঘেরা রহস্যময় বাড়িতে পৌঁছয় এনএসজির রিমোটচালিত রোবট। এক ঘণ্টারও বেশি সময় ধরে তল্লাশিতে ওই বাড়ি থেকে একটি রহস্যময় ব্যাগ বের করে আনে রোবট। সিবিআই সূত্রে খবর, তল্লাশি চালিয়ে শাহজাহান ‘ঘনিষ্ঠে’র আত্মীয়ের বাড়ি থেকে সুদূর জার্মানির অস্ত্রশস্ত্রও বাজেয়াপ্ত করা হয়েছে। এই ঘটনা নিয়ে ভোটের মুখে সরগরম রাজনৈতিক মহল। ইচ্ছাকৃতভাবে কেন্দ্রীয় এজেন্সিকে ব্যবহার করে তৃণমূলকে কলুষিত করার চেষ্টা চলছে বলেই দাবি শাসক শিবিরের। আর এই অভিযোগে সিবিআইয়ের বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশও করেছে তৃণমূল। 

[আরও পড়ুন: ‘কল্যাণদার জন্যই আমাদের বিয়েটা হয়েছে’, কাঞ্চনকে ‘অপমান’ নিয়ে মুখ খুললেন শ্রীময়ী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সন্দেশখালিতে CBI ও NSG-র অস্ত্র উদ্ধারে সন্দেহ মমতা বন্দ্যোপাধ্যায়।
  • তিনি বলেন, "ওরাই গাড়িতে করে নিয়ে আসেনি তো?"
  • হাসনাবাদে বিজেপি নেতার ভাইয়ের বাড়িতে বোমা বিস্ফোরণের প্রসঙ্গও তোলেন মমতা।
Advertisement