shono
Advertisement
Lok Sabha Election 2024

'গনি নয়, দিদি ম্যাজিক', ভোট দেওয়ার পর মৌসমের মন্তব্যে ভাঙল গনি 'মিথ'!

মৌসম যাই বলুন, মালদহ দক্ষিণ কেন্দ্রে ছেলে ঈশা খানের জয় নিয়ে আত্মবিশ্বাসী কংগ্রেসের প্রাক্তন সাংসদ আবু হাসেম খান চৌধুরী।
Posted: 04:30 PM May 07, 2024Updated: 04:30 PM May 07, 2024

বাবুল হক, মালদহ: পরিবার আলাদা, আর রাজনীতির জায়গা পৃথক। সেটাই আবারও বুঝিয়ে দিলেন গনি পরিবারের সদস্য তথা প্রাক্তন সাংসদ মৌসম বেনজির নূর। মঙ্গলবার মালদহ দক্ষিণ কেন্দ্রের ভোট দিতে গিয়েছিলেন গনি পরিবারের সদস্যরা। কোতয়ালি প্রাথমিক বিদ্যালয়ে সাধারণ ভোটারদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন আবু হাসেম খান চৌধুরী, মৌসম নূররা। বাবার সঙ্গে গিয়েছিলেন কংগ্রেস প্রার্থী ঈশা খান চৌধুরীও। আর ভোট দিয়ে মৌসমের বক্তব্য, দিদি ম্যাজিক কাজ করবে মালদহ দক্ষিণ কেন্দ্রে। তাঁর কথাতেই স্পষ্ট, গনি মিথ আর সেভাবে যে কাজ করে না, তা মানছেন পরিবারের সদস্যরাও।

Advertisement

কোতয়ালি ভবনে রাজনৈতিক টানাপোড়েন বহুদিনের। একদা গনি গড় এখন ভেঙে খানখান। গনিখানের ভাগ্নি মৌসম (Mausam Noor) যতদিন 'হাত' শিবিরে ছিলেন, ততদিন রাজনৈতিক কেরিয়ার বেশ মসৃণই ছিল। কিন্তু সহসা কংগ্রেস ছেড়ে তৃণমূলে (TMC) আসার পর তাতে খানিকটা ভাটা পড়ে। উনিশের লোকসভা ভোটে মালদহ দক্ষিণ (Maldah Dakshin) কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী হয়ে পরাজয় স্বীকার করতে হয়েছিল মৌসমকে। পরে তাঁকে রাজ্যসভার সাংসদ করে পাঠান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই মেয়াদ শেষের পর অবশ্য সেভাবে দলের কোনও গুরুত্বপূর্ণ দায়িত্বে নেই। বলা হয়, তৃণমূল নেত্রী হিসেবে মৌসমকে মানতে পারেননি মালদহের মানুষজন। তাই তাঁর পরাজয়।

[আরও পড়ুন: হতাশায় ঝুঁকে কাঁধ, কাঁদছেন রোহিত! কী এমন হল? ভিডিও ভাইরাল]

চব্বিশের লোকসভা ভোটে (Lok Sabha Election 2024) আর এই কেন্দ্র থেকে মৌসমকে প্রার্থী করেনি তৃণমূল। সেই ক্ষোভ থেকে তাঁর দলবদল করা নিয়ে একটা গুঞ্জন উসকেছিল। রবিবার মালদহ দক্ষিণ কেন্দ্রে কংগ্রেসের (Congress) প্রার্থী ঈশা খান চৌধুরীর সমর্থনে সভা করতে এসে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে সেই ইঙ্গিতও দেন। তাঁর দাবি, কংগ্রেস ছেড়ে তৃণমূলে যাওয়া মৌসম নূর এখন তৃণমূল নিয়ে বিরক্ত। তিনি দলে ফিরতে চাইছেন।

[আরও পড়ুন: ‘ভুল থেকেই শিখতে হবে, মাহি ভাইও শেখাতে পারবে না’, নেতৃত্বের ব্যর্থতা নিয়ে সাফাই হার্দিকের]

কিন্তু মঙ্গলবার ভোটের দিন সেসব জল্পনায় কার্যত জল ঢেলে দিল মৌসমের নিজের মন্তব্য। ভোট দেওয়ার তিনি বললেন, ''ভালো ভোট হচ্ছে। আমরা আশা করছি, এবার দিদি ম্যাজিক এখানে কাজ করবে। একুশের মতো ভালো ভোট পাব আমরা।'' অন্যদিকে, ঈশা খান চৌধুরীর দাবি, কোথাও কোনও ম্যাজিক কাজ করবে না। মানুষ এবার স্বতঃস্ফূর্তভাবেই কংগ্রেসকে ভোট দেবেন। ছেলের জয় নিয়ে আত্মবিশ্বাসী চারবারের সাংসদ আবু হাসেম খান চৌধুরী। ভোট দিয়ে তিনি বললেন, ছেলের ফলাফল ভালোই হবে।

দেখুন ভিডিও: 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement