shono
Advertisement

নিজে খেলেন, খাওয়ালেনও! হুগলিতে সুপারহিট রচনার ‘ঘুগনি ট্রিট’, কপাল খুলল বিক্রেতার

আলুচাষিদের সঙ্গেও জমিয়ে আড্ডা দিলেন 'দিদি নম্বর ওয়ান'।
Posted: 03:07 PM Mar 28, 2024Updated: 04:13 PM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিঙ্গুরের দই খেয়ে মুগ্ধ হয়েছিলেন। এবার হুগলিতে প্রচারের ফাঁকে কর্মীদের ঘুগনি ট্রিট দিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। নিজেও খেলেন, অন্যদেরও খাওয়ালেন। আর রসনাতৃপ্ত রচনার মন্তব্য, “এখানকার দইও ভালো, ঘুগনিও ভালো। নিজে খাচ্ছি, অন্যদেরও খাওয়াচ্ছি।”

Advertisement

রাজনীতির ময়দানে নবাগতা হলেও কথাবার্তায় কিংবা বডি ল্যাঙ্গুয়েজ, কোনও অংশে যে একজন নেত্রীর তুলনায় কম নন, সেটা ভোট প্রচারের মাঠে ঝাঁজেই বুঝিয়ে দিচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। প্রচারের ময়দানে কোনও ফাঁক রাখতে চান না বাংলার ‘দিদি নম্বর ওয়ান’। বৃহস্পতিবার দলীয় কর্মীদের জমিয়ে ঘুগনি ট্রিট দেওয়ার পাশাপাশি প্রতিদ্বন্দী লকেট চট্টোপাধ্যায়কেও হুঁশিয়ারি দাগলেন।

[আরও পড়ুন: মিথ্যে যত মিম! প্রাক্তনেরা বর্তমানে দিব্যি আছেন, অনুপমের ‘ঢাকাই’ পোস্টে লাইক পরমের]

এদিন পাণ্ডুয়ার শিখিরা চাপতা পঞ্চায়েতর বেলে গ্রামে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। সেখানেই রাস্তার পাশের দোকানে গরম ঘুগনি বিক্রি হচ্ছে দেখে দাঁড়িয়ে পড়েন তৃণমূলের তারকা প্রার্থী। প্রচারে অংশ নেওয়া সকল কর্মীদের ঘুগনি খাওয়ান তিনি। সেই ঘুগনি চেখেই রচনার প্রশংসা, “এ তো বাড়ির চেয়েও ভালো।” আর টেলিপর্দার ‘দিদি নম্বর ওয়ান’-এর এহেন দিদিসুলভ আচরণে ততোধিক মুগ্ধ হুগলির তৃণমূল কর্মী, সদস্যরা। এককথায়, প্রচারের ফাঁকে রচনার ‘ঘুগনি ট্রিট’ একেবারে সুপারহিট।

এদিনও হুডখোলা গাড়িতেই প্রচার সারেন রচনা। ঘুগনি ভোজের পর ক্ষেতে আলু চাষিদের দেখে তিনিও নেমে পড়েন। জমি থেকে আলু তোলা হচ্ছিল তখন। তাঁর ফাঁকেই ক্ষেতমজুরদের সঙ্গে জমিয়ে আড্ডা দিতে দেখা যায় তৃণমূলের তারকা প্রার্থীকে। পদ্মপ্রার্থী তথা হুগলির বিদায়ী সাংসদ লকেট বলেছিলেন, “ও ছুটি নিয়ে এসেছে, হেরে ‘দিদি নম্বর ওয়ান’-এ চলে যাবে আবার।” তার পালটা তৃণমূলের তারকা প্রার্থীর জবাব, “আমি ছুটি নিয়ে আসিনি। ওঁর মতো নই। ও তো ছুটি নিয়ে এসেছিল ৫ বছর আগে। আমি রাজনীতিতে নতুন, কিন্তু মন থেকে রাজনীতি করব। আর মন থেকে যা করা হয়, সেখানেই জয়ী হওয়া যায়।”

[আরও পড়ুন: করিনা-কৃতীর ‘চোলি কে পিছে’ রিমিক্সে ক্ষুব্ধ ইলা অরুণ! ‘ওঁরা তো…’, বিস্ফোরক শিল্পী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার