Advertisement

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বিকৃত করে যুবতীর নগ্ন ছবি পোস্ট যুবকের

10:07 PM Jun 10, 2021 |
Advertisement
Advertisement

সুরজিৎ দেব, ডায়মন্ডহারবার: যতবারই বিয়ের প্রস্তাব এসেছে প্রতিবেশী যুবকটির কাছ থেকে, প্রতিবারই তা প্রত্যাখ্যান করেছে যুবতী এবং তাঁর পরিবার। শেষপর্যন্ত যুবতীর কথামতো অন্য জায়গায় বিয়ে ঠিক হয়েছে শুনেই ক্ষিপ্ত হয়ে ওঠে ওই যুবক। প্রতিশোধ নিতে যুবতীর ছবিতে কারসাজি করে সোশ্যাল মিডিয়ায় তাঁর নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে বিয়ের প্রস্তাবে প্রত্যাখ্যাত যুবকের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে নামখানা (Namkhana) থানার পুলিশ গ্রেপ্তার করল অভিযুক্ত যুবককে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জানা গিয়েছে, নামখানা থানার চন্দনপিঁড়ির বাসিন্দা এক যুবতীর পরিবারের সঙ্গে দীর্ঘদিনের পরিচয় ওই থানারই হরিপুর গ্রামের বাসিন্দা বছর পঁচিশের রজনীকান্ত পাত্র ওরফে বাপনের। পরিচয়ের সূত্রে বাপন বারকয়েক ওই যুবতীকে বিয়ের প্রস্তাব দেয়। বারেবারেই সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে যুবতী। যুবতীর পরিবারও ওই যুবককে সাবধান করে। যুবতীর বাবার অভিযোগ, অন্য জায়গায় মেয়ের বিয়ের সম্বন্ধ করায় যুবকটি তাঁর মেয়ে ও তাঁদের পরিবারকে ফোনে হুমকি দিতে থাকে। তার সঙ্গে বিয়ে না হলে মেয়ের নগ্ন ছবিও মেয়ের বন্ধু ও পরিচিতদের ফেসবুক (Facebook) অ্যাকাউন্টে ছড়িয়ে দেওয়া হবে বলে সে জানিয়ে দেয়। শেষপর্যন্ত তাঁর মেয়ের ছবিতে কারসাজি করে নগ্ন ছবি বানিয়ে পরিচিত কয়েকজনের ফেসবুক অ্যাকাউন্টে অভিযুক্ত তা আপলোডও করে বলে অভিযোগ যুবতীর বাবার।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ‘লাভ জিহাদে’র ছায়া নদিয়ায়, প্রেমিকের সঙ্গে পলাতক নাবালিকা, বাড়িতে আগুন বাবার!]

এরপরই যুবতীর পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার যুবকটিকে গ্রেপ্তার করে কাকদ্বীপ এসিজেএম আদালতে পাঠায়। সুন্দরবন পুলিশ জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেফতার করে সাইবার পুলিশ থানায় মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হয়। তদন্তকারী অফিসাররা তদন্তে নেমে ‘ডিজিটাল এভিডেন্স’ সংগ্রহের কাজ শুরু করেছেন। এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে গোটা এলাকায়।

[আরও পড়ুন: দলের দায়িত্ব সামলে জননেতার ভূমিকায় অভিষেক, বজ্রপাতে নিহত পরিবারগুলিকে অর্থসাহায্য]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next