shono
Advertisement

রাতে বাড়িতে ঢুকে ধারালো অস্ত্রের কোপে ‘খুন’ যুবক, গ্রেপ্তার স্ত্রী

খুনের নেপথ্যে কোন ঘটনা, তা নিয়ে ঘনিয়েছে রহস্য।
Posted: 10:57 AM Oct 10, 2023Updated: 11:03 AM Oct 10, 2023

শংকরকুমার রায়, রায়গঞ্জ: বাড়িতে ঢুকে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের (Stab to death) ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। মৃত যুবকের নাম অভিজিৎ তরফদার। ঘটনায় জখম হয়েছেন মৃত ওই যুবকের মা প্রতিমা তরফদার। তাঁকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। উত্তর দিনাজপুরের ইসলামপুর (Islampur) শহরের ব্লক পাড়া এলাকার ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে ইসলামপুর আইসি সন্দীপ চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ পৌঁছয়। খুনে জড়িত অভিযোগে নিহতের স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ চলছে। 

Advertisement

তবে কী কারণে যুবক খুন হলেন, তা নিয়ে ঘনিয়েছে রহস্য। নিহত অভিজিতের মায়ের অভিযোগ, ”পুত্রবধূর বাড়ির লোক এসে আমার ছেলেকে খুন করে পালিয়ে যায়।” জানা গিয়েছে, শোয়ার ঘরে ঢুকে আততায়ীরা ভোজালি দিয়ে কুপিয়েছে অভিজিৎকে। নিহতের বাবা, মা-সহ ছোট ভাই আর স্ত্রী থাকতেন বাড়িতে। 

[আরও পড়ুন: ১২৮ বছর পরে অলিম্পিকে ফের ক্রিকেট, চলতি সপ্তাহেই জানিয়ে দেওয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত]

বাড়ির একতলার ভাড়াটে স্নেহাশিস ঠাকুরের কথায়, “ভোর পৌনে তিনটা নাগাদ আওয়াজ শুনে চোর এসেছে ভেবে ঘুম ভেঙে যায়। তারপর দরজা খুলে দোতলায় গিয়ে দেখি, এই ঘটনা!” পুলিশ খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে শুরু করে তদন্ত। ইসলামপুরের পুলিশ সুপার (SP) যশপ্রীত সিংহ বলেন, “ঘটনায় একজনকে গ্রেপ্তার করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।”  নিহতের মায়ের অভিযোগের ভিত্তিতেই মৃতের স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। রুজু হয়েছে মামলা। তবে এলাকায় গুঞ্জন শোনা যাচ্ছে, এই খুনের নেপথ্যে রয়েছে ত্রিকোণ প্রেমের ঘটনা জড়িত। 

[আরও পড়ুন: গভীর রাতে গঙ্গার ঘাটে আত্মহত্যার চেষ্টা ইঞ্জিনিয়ারের, প্রাণ বাঁচাল ‘ডায়াল ১০০’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার