Advertisement

দিঘা মোহনার মাছের দোকানে বিধ্বংসী অগ্নিকাণ্ড, নষ্ট কয়েকলক্ষ টাকার ইলিশ

11:02 AM Sep 20, 2020 |
Advertisement
Advertisement

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বিধ্বংসী অগ্নিকাণ্ড দিঘা (Digha) মোহনার একটি পাইকারি মাছের দোকানে। যার জেরে শনিবার গভীর রাতে আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে সংলগ্ন একাধিক দোকান। নষ্ট হয়েছে কয়েকলক্ষ টাকার ইলিশ মাছ। ব্যাপক ক্ষতির মুখে ব্যবসায়ীরা।

Advertisement

জানা গিয়েছে, শনিবার গভীর রাতে আচমকাই আগুন লাগে দিঘা মোহনার মৎস্য নিলাম কেন্দ্রের অন্তর্গত একটি পাইকারি মাছের দোকানে। দ্রুত ছড়াতে থাকে আগুন। মুহূর্তের মধ্যে পাশের ১ টি মাংসের দোকান, ২ টি মাছের দোকান, ৩ টি কাপড় ও জুতোর দোকান, ৩টি সেলুন, ২ টি হার্ডওয়্যারের দোকান, ২টি খাবারের দোকান ভস্মীভূত হয়ে যায়। আগুন ধরে যায় রাস্তার বিপরীতে থাকা ৬ টি দোকানেও। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ২ টি ইঞ্জিন। ঘিঞ্জি এলাকা হওয়ায় উদ্ধার কাজ করতেও বেশ সমস্যায় পড়তে হয় দমকল আধিকারিকদের।

[আরও পড়ুন: মন্তব্য বিকৃত করে মুখ্যমন্ত্রীকে নিয়ে টুইট! বাবুলকে আইনি নোটিস পাঠালেন অভিষেক]

শেষ পাওয়া খবর অনুযায়ী, নিয়ন্ত্রণে এলেও এখনও সম্পূর্ণ নেভেনি দিঘা মোহনা বাজারের আগুন। বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে কয়েকলক্ষ টাকার ইলিশ (Ilish)। ব্যবসায়ীদের কথায়, মোট ক্ষতি কোটি টাকার উর্ধ্বে। তবে কী থেকে এই আগুন তা এখনও জানা যায়নি। আগুন নেভার পরই সেই বিষয়টি স্পষ্ট হবে বলে জানিয়েছেন দমকল কর্মীরা। এই ঘটনায় মাথায় হাত পড়েছে ব্যবসায়ীদের। একইভাবে ভোজনরসিক বাঙালিদেরও মুখ ভার।

[আরও পড়ুন: করোনা আবহে শুশুনিয়ার পাথরশিল্পীর ৬ মাসের অক্লান্ত পরিশ্রমে তৈরি হচ্ছে ‘ওজনদার দুর্গা’]

The post দিঘা মোহনার মাছের দোকানে বিধ্বংসী অগ্নিকাণ্ড, নষ্ট কয়েকলক্ষ টাকার ইলিশ appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next