shono
Advertisement
TMC

চোপড়া কাণ্ডে বেফাঁস মন্তব্য! বিধায়ক হামিদুল রহমানকে শোকজ তৃণমূলের

কী বলছে তৃণমূল?
Published By: Tiyasha SarkarPosted: 05:10 PM Jul 02, 2024Updated: 05:10 PM Jul 02, 2024

শংকরকুমার রায় ও ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: চোপড়া কাণ্ডে বেফাঁস মন্তব্যের জের। চোপড়ার বিধায়ক হামিদুল রহমানকে শোকজ করল তৃণমূল। আগামী ৭ দিনের মধ্যে তাঁর জবাব তলব করা হয়েছে। এ বিষয়ে উত্তর দিনাজপুরের তৃণমূল সভাপতি বলেন, "বিধায়কের মন্তব্য দলের ভাবমূর্তি নষ্ট করছে। তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সির নির্দেশে শোকজ করা হয়েছে বিধায়ককে।"

Advertisement

চোপড়ায় এক যুগলের উপর তালিবানি অত্যাচার নিয়ে উত্তাল রাজ্য-রাজনীতি। সেই ইস্যুতে স্থানীয় তৃণমূল বিধায়কের মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছিল। কী বলেছিলেন হামিদুল রহমান? বলেন, "একজন বিবাহিত মহিলার সঙ্গে অন্য একজন যুবকের সম্পর্ক সমাজ মেনে নিতে পারে না। তাই সালিশি সভা ডাকা হয়েছিল। তবে সালিশি সভায় কিছু ভুল কাজ হয়ে গিয়েছে। তার জন্য জেসিবিকে শাসন করা হবে। কিন্তু যা হয়েছে তার চেয়ে অনেক বেশি দেখানো হচ্ছে।” যদিও এর পর কঠোর পদক্ষেপের আশ্বাসও দিয়েছিলেন তিনি। কিন্তু বিধায়কের মন্তব্যে বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করে।

[আরও পড়ুন: রেশন দুর্নীতি মামলা: ইডিকে ৭০ লক্ষ টাকা ফেরত দিতে চান ঋতুপর্ণা!]

সেই ঘটনায় এবার পদক্ষেপ করল তৃণমূল। এ বিষয়ে উত্তর দিনাজপুরের জেলা তৃণমূল সভাপতি কানাইলাল আগরওয়াল জানান, রাজ্য সভাপতি সুব্রত বক্সির নির্দেশ মেনে হামিদুল রহমানকে শোকজ করা হয়েছে। ৭ দিনের মধ্যে তাঁকে মন্তব্যের ব্যাখা দিতে হবে। যদিও এবিষয়ে বিধায়ক জানিয়েছেন তিনি এখনও চিঠি পাননি। পেলে অবশ্যই উত্তর দেবেন।

[আরও পড়ুন: সলমনের মারকাটারি অ্যাকশন! ‘সিকন্দর’-এর সেট থেকে ফাঁস ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চোপড়া কাণ্ডে বেফাঁস মন্তব্যের জের। চোপড়ার বিধায়ক হামিদুল রহমানকে শোকজ করল তৃণমূল।
  • আগামী ৭ দিনের মধ্যে তাঁর জবাব তলব করা হয়েছে।
  • এ বিষয়ে উত্তর দিনাজপুরের তৃণমূল সভাপতি বলেন, "বিধায়কের মন্তব্য দলের ভাবমূর্তি নষ্ট করছে। তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সির নির্দেশে শোকজ করা হয়েছে বিধায়ককে।"
Advertisement