লোকসভা ভোটের আগে নয়া ট্রেন পেল উত্তরবঙ্গ, X হ্যান্ডলে ঘোষণা সাংসদ সুকান্তর

09:39 AM Dec 09, 2023 |
Advertisement

স্টাফ রিপোর্টার: উত্তরবঙ্গবাসীর জন্য সুখবর। লোকসভা নির্বাচনের আগে আরও একটি নতুন ট্রেন পেল উত্তরবঙ্গ। শিয়ালদহ-বালুরঘাটের মধ্যে চালু হচ্ছে নতুন ট্রেন। ট্রেনটির অনুমোদন সম্পর্কে রেলের তরফে অবশ্য কোনও বিবৃতি দেওয়া হয়নি। তবে বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার রেলের অনুমোদনের চিঠি ও রেলমন্ত্রীর সঙ্গে ছবি X হ্যান্ডলে শেয়ার করেছেন।

Advertisement

তিনি লেখেন, দক্ষিণ দিনাজপুরের মানুষের জন‌্য আজ খুশির দিন। বালুরঘাট-শিয়ালদহের মধ্যে একটি এক্সপ্রেস ট্রেনের ছাড়পত্র দিল রেল। পাশাপাশি তিনি এজন‌্য প্রধানমন্ত্রী ও রেলমন্ত্রীকে ধন‌্যবাদও জানান। 

[আরও পড়ুন: টাকার টোপ দিয়ে পাচারের ছক! পুলিশি তৎপরতায় উদ্ধার ৩ নাবালিকা]

ট্রেনটি কবে থেকে চলবে তা এখনও জানা যায়নি। তবে প্রস্তাবিত সময় ও স্টপেজ জানা গিয়েছে, শিয়ালদহ থেকে ট্রেনটি ছাড়বে রাত সাড়ে দশটার সময়। মালদহ পৌঁছবে ভোর ৫.৪০ মিনিটে। সাড়ে আটটায় বালুরঘাট। ডাউন ট্রেনটি বালুরঘাট থেকে সন্ধে‌ সাতটায় ছেড়ে রাত ৯.৪০ মিনিটে মালদহ পৌঁছবে। শিয়ালদহ পৌঁছবে ভোর ৪.২০ মিনিটে।

দাঁড়াবে নৈহাটি, ব‌্যান্ডেল, নবদ্বীপ ধাম, কাটোয়া, আজিমগঞ্জ, জঙ্গিপুর রোড, নিউ ফরাক্কা, মালদহ টাউন, একলাক্ষী, গাজোল, বুনিয়াদপুর, গঙ্গারামপুর, রামপুর হয়ে বালুরঘাট। পূর্ব রেলের মুখ‌্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান, সাংসদ জানালেও রেলের কাছে কোনও বিজ্ঞপ্তি আসেনি।

[আরও পড়ুন: অ্যাম্বুল্যান্স থাকা সত্ত্বেও কেন জোকায় নয়? ‘কালীঘাটের কাকু’কে নিয়ে প্রশ্ন ইডির]

Advertisement
Next