shono
Advertisement
TMC

বুথে হারলে উন্নয়ন নয়! 'হুমকি' তৃণমূল বিধায়কের, পরে ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা

পালটা দিল বিজেপি।
Published By: Paramita PaulPosted: 09:39 AM Jun 30, 2024Updated: 09:39 AM Jun 30, 2024

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: উপনির্বাচনে লিড না পেলে উন্নয়ন হবে না! হুমকি তৃণমূল বিধায়কের। স্বাভাবিকভাবেই শাসক দলের বিধায়কের এহেন মন্তব্যে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। পরে অবশ্য পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তিনি।

Advertisement

১০ জুলাই বাগদা বিধানসভার উপনির্বাচন। সেই উপলক্ষে শনিবার হেলেঞ্চার নেতাজি শতবার্ষিকী অডিটোরিয়ামে কর্মিসভার আয়োজন করা হয়েছিল তৃণমূলের পক্ষ থেকে। উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি, খাদ্যমন্ত্রী রথীন ঘোষ এবং অশোকনগরের বিধায়ক তথা জেলা সভাধিপতি নারায়ণ গোস্বামী-সহ আরও অনেকে। সেই কর্মিসভায় তোপ দাগেন নারায়ণ গোস্বামী। তাঁর কথায়,"যে বুথে লস হবে সে বুথে আর উন্নয়ন হবে না।" অর্থাৎ যেসব বুথে তৃণমূল প্রার্থী পরাজিত হবেন সেখানে উন্নয়ন হবে না বলেই দাবি বিধায়কের।

[আরও পড়ুন: মানুষ পাঠানোর আগে চাঁদ থেকে আনা হবে পাথর, নয়া অভিযান ঘোষণা ইসরোর]

বিতর্কের মুখে পড়ে অবশ্য পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তৃণমূল বিধায়ক। বলেন, "শনিবার দলের বুথস্তরের কর্মীদের নিয়ে সভা ছিল। কর্মীরা যাতে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন। যাতে তাঁরা কাজে গাফিলতি না করেন তাই নেতৃত্বের পক্ষ থেকে তাঁদের চাপে রাখতে এই কথা বলা হয়েছে। মুখ্যমন্ত্রী সকলের জন্যই উন্নয়ন করেন।" এবিষয়ে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি দেবদাস মণ্ডলের প্রতিক্রিয়া, "বাগদার সবকটি বুথেই তৃণমূল হারবে।"

[আরও পড়ুন: ভুয়ো ভিসায় দক্ষিণ কোরিয়া! মুম্বই পুলিশের জালে চক্রের পাণ্ডা নৌসেনা কর্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উপনির্বাচনে লিড না পেলে উন্নয়ন হবে না! হুমকি তৃণমূল বিধায়কের।
  • স্বাভাবিকভাবেই শাসক দলের বিধায়কের এহেন মন্তব্যে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।
  • পরে অবশ্য পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তিনি।
Advertisement