shono
Advertisement
Malda

নেশার টাকা না পেয়ে বাবা-মা-বউদিকে ধারাল অস্ত্রের কোপ! আত্মহত্যার চেষ্টা যুবকের

ওই যুবকের হামলায় মৃত্যু তাঁর বউদির।
Published By: Sayani SenPosted: 05:32 PM Jul 01, 2024Updated: 06:02 PM Jul 01, 2024

বাবুল হক, মালদহ: দিনরাত নেশায় বুঁদ থাকত যুবক। তা নিয়ে অশান্তি হত। বাবা-মা বাধা দিতেন। তাতেও লাভ হয়নি কিছুই। পরিবর্তে নেশার টাকা না পেলে বাড়িতে কার্যত তাণ্ডব করত সে। সেই অশান্তিই চরম আকার নিল। নেশা করার টাকা চেয়ে না পাওয়ায় বাবা,মা এবং বউদিকে ধারাল অস্ত্র দিয়ে আক্রমণ যুবকের। আত্মহত্যারও চেষ্টা করে সে। ওই যুবকের হামলায় প্রাণ গিয়েছে বউদির। এই ঘটনায় মালদহের ইংরেজবাজার থানার মহদিপুর গ্রাম পঞ্চায়েতের লিচুপাড়ায় উত্তেজনা।

Advertisement

ইসরাইল শেখ নামে ওই যুবক ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী ইংরেজবাজার থানার মহদিপুর গ্রাম পঞ্চায়েতের লিচুপাড়া এলাকার বাসিন্দা। রবিবার গভীর রাতে বাড়ি থেকে নেশা করার টাকা চায় সে। টাকা দিতে অস্বীকার করেন পরিবারের লোকজন। অভিযোগ, টাকা না পেয়ে বাড়ি ফিরে বাবা সিলু শেখ, মা মুজলেফা বিবি, বউদি নাজিমা খাতুনকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। এর পর আত্মহত্যারও চেষ্টা করে।

[আরও পড়ুন: জেসিবি যেন উত্তরের ‘শাহজাহান’, চোপড়ার ‘বাহুবলী’র অপরাধের তালিকায় সালিশি থেকে খুন]

গুরুতর জখম অবস্থায় যুবকের বাবা সিলু শেখ, মা মুজলেফা বিবি, বউদি নাজিমা খাতুন এবং ওই যুবককে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা ওই যুবকের বউদিকে মৃত বলে জানান। ইংরেজবাজার থানার পুলিশ ওই মহিলার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়। বাকিদের এখনও চিকিৎসা চলছে। ইংরেজবাজার থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

[আরও পড়ুন: চোর সন্দেহে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মার! মৃত্যু তারকেশ্বরের যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নেশার টাকা না পেয়ে বাবা-মা-বউদিকে ধারাল অস্ত্রের কোপ!
  • অনুশোচনায় আত্মহত্যার চেষ্টা যুবকের।
  • ওই যুবকের হামলায় মৃত্যু তাঁর বউদির।
Advertisement