shono
Advertisement

Panchayat Election 2023: পুরনোদের বৈঠকে ডাকা হয় না! অভিযোগ ময়নার TMC কর্মীদের, দ্রুত পদক্ষেপ কুণালের

নিজেই পুরনো কর্মীদের ডেকে নিয়ে পঞ্চায়েত ভোটের কর্মসূচিতে শামিল করলেন কুণাল ঘোষ।
Posted: 02:43 PM Jun 24, 2023Updated: 02:57 PM Jun 24, 2023

সৈকত মাইতি, তমলুক: পুরনো কর্মীদের দলের বৈঠকে ডাকা হয় না! কুণাল ঘোষের কাছে এমনই অভিযোগ জানালেন পূর্ব মেদিনীপুরে (Purba Medinipur) তৃণমূল কর্মীদের একাংশ। অভিযোগ শোনামাত্রই ব্যবস্থা নিলেন তৃণমূলের রাজ্য় সাধারণ সম্পাদক। দলীয় নেতৃত্বকে ডেকে কথা বলে সমস্যা মিটিয়ে নেওয়ার উদ্যোগ নেন তিনি। নিজেই পুরনো কর্মীদের ডেকে নিয়ে পঞ্চায়েত ভোটের কর্মসূচিতে শামিল করলেন কুণাল ঘোষ।

Advertisement

শনিবার পূর্ব মেদিনীপুরের ময়নায় পঞ্চায়েত ভোটের (Panchayat Election 2023) আগে জনসংযোগ কর্মসূচিতে বেরিয়ে ছিলেন তৃণমূলের রাজ্য় সাধারণ সম্পাদক। ময়না ব্লকের নৈছনপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতে আসনান বাজার এলাকায় এক সভায় বক্তা ছিলেন তিনি। তবে এলাকায় হেঁটে জনসংযোগও সারেন তিনি। আর রাজ্য সাধারণ সম্পাদককে কাছে পেয়ে অভিযোগের ঝুলি উলটে দেন দলীয় কর্মীদের একাংশ।

[আরও পড়ুন: ‘এতদিন যিনি কাজ করেছেন, ভবিষ্যতেও করবেন’, ভোটের আগে শতাব্দীর মুখে অনুব্রত স্তুতি]

পুরনো কর্মীদের একাংশের অভিযোগ, এলাকায় বেশ কিছু বিজেপি থেকে তৃণমূলের (TMC) আসা নতুন ব্যক্তিদের টাকার বিনিময়ে প্রার্থী করা হয়েছে। তাঁরা বহুদিন থেকে দলের হয়ে খেটেও প্রার্থী হওয়ার সুবিধা পায়নি। এমনকী, বর্তমানে দলের বৈঠক-সভায় ডাক পান না তাঁরা।

অভিযোগ শোনামাত্র ব্যবস্থা নেন কুণাল (Kunal Ghosh)। সঙ্গে থাকা নেতা-নেত্রীদের সঙ্গে কথা বলেন। ক্ষুব্ধ কর্মীদের সামনেই তিনি বলেন, ঠআমি এখনই জেলা নেতৃত্বের সঙ্গে কথা বললাম। এটা ওদের দোষ। কেন ডাকা হবে না?” এরপর নিজেই ওই দলীয় কর্মীদের ডেকে নেন। তৃণমূল নেতার তৎপরতায় পুরনো কর্মীদের অভিমান কার্য়ত গলে জল। কুণাল ঘোষের সঙ্গে জনসংযোগ কর্মসূচিতেও পা মেলান তাঁরা। 

[আরও পড়ুন: তিন বছর ধরে সেপটিক ট্যাঙ্কে পড়ে গৃহবধূর দেহ! এতদিনে খুনের কথা স্বীকার স্বামীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার