shono
Advertisement

Panchayat Election: বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিপত্তি, ভাঙড়ে জখম ২ শিশু

সাত ও চার বছরের দুই শিশু ভরতি জিরানগাছা হাসপাতালে।
Posted: 12:46 PM Jul 08, 2023Updated: 01:22 PM Jul 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পঞ্চায়েত নির্বাচনের (Panchayat Election) দিন প্রায় নজিরবিহীন অশান্তির সাক্ষী রাজ্যবাসী। ভোট শুরুর আগে-পরে হিংসা, প্রাণহানি, জখমের সংখ্যা দীর্ঘ হয়েছে। আর সেই ছবি যেন আরও প্রকট করে তুলল দুই শিশুর জখম হওয়ার ঘটনা। ভাঙড়ের (Bhangar) মতো স্পর্শকাতর এলাকায় বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে জখম হল দুই ভাইবোন। তাদের ভরতি করা হয়েছে জিরানগাছা গ্রামীণ হাসপাতালে। 

Advertisement

শনিবার ভোট শুরুর পরপরই উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড়। আইএসএফ (ISF), তৃণমূল, সিপিএম বিভিন্ন রাজনৈতিক দলের সংঘর্ষ বোমাবাজি, গুলিচালনার ঘটনা ঘটে। ছয়ানি এলাকায় বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিপদের মুখে পড়ল দুই শিশু। বোমা ফেটে জখম হয় তারা। জানা যাচ্ছে, ৭ ও ৪ বছরের  দুই শিশু সম্পর্কে ভাইবোন। এখনও সেখানে বোমার  সুতলির পাশাপাশি শিশুদের রক্তের দাগ।

[আরও পড়ুন: মৃত্যুর খবর পেয়ে অশান্ত কদম্বগাছিতে রাজ্যপাল, হাসপাতাল জানাল, জীবিত নির্দল সমর্থক]

এমন ঘটনায় ক্ষোভে ফুঁসছে এলাকার মানুষজন। তাঁদের অভিযোগ, রাতে দুষ্কৃতী দৌরাত্ম্যে ব্যাপক বোমাবাজি হয়েছে ছয়ানি এলাকায়। আর সেই বোমাই রাস্তার পাশে পড়েছিল বলে দাবি গ্রামবাসীদের। রাস্তার পাশে থাকা সেই বোমা (Bomb blast) বল ভেবে খেলতে গিয়ে দুই শিশু আহত হয়। তাদের চিকিৎসা চলছে জিরানগাছা হাসপাতালে। 

[আরও পড়ুন: ‘না টায়ার্ড হু, না রিটায়ার্ড হু’, অবসর জল্পনা ওড়াতে বাজপেয়ীর উদ্ধৃতিই অস্ত্র শরদ পওয়ারের]

ভোটের আগে থেকেই উত্তপ্ত ভাঙড়।  মনোনয়ন পর্বে (Nomination) সেখানে একাধিক প্রাণহানি হয়েছে। ভোট কতটা নির্বিঘ্নে হয়, সেদিকে নজর ছিল সবার। কিন্তু ভোটের দিনও সকাল থেকেই রাজনৈতিক উত্তেজনা। তবে তার বলি হতে হতেও শিশুদের প্রাণ বেঁচে যাওয়ার ঘটনায় নিন্দায় সরব সকলে। 

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার