shono
Advertisement

Panchayat Election: বিজেপি প্রার্থীর বাড়িতে সাদা থান-রজনীগন্ধার মালা ও বোমা, কাঠগড়ায় তৃণমূল

'প্রচার পেতেই এসব করছে বিজেপি', কটাক্ষ তৃণমূলের।
Posted: 11:20 AM Jul 06, 2023Updated: 12:53 PM Jul 06, 2023

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: পঞ্চায়েত ভোটের (Panchayat Election) মুখে ফের ‘ঠান্ডা’ হুমকি! বিজেপি প্রার্থীর বাড়ির সামনে আলতা মাখানো সাদা থান, রজনীগন্ধার মালা রেখে আসে কেউ বা কারা। সঙ্গে ছিল তিনটি তাজা বোমা। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠছে তৃণমূলের দিকে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বনগাঁর ঘাটবাত্তর এলাকায়। যদিও গেরুয়া শিবিরের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Advertisement

বনগাঁ (Bongaon) ব্লকের ঘাট ঘাটবাত্তর গ্রাম পঞ্চায়েত এলাকার ২০ নম্বর পঞ্চায়েত সমিতির বিজেপি প্রার্থী হয়েছে আশিস মণ্ডল। বৃহস্পতিবার সকালে উঠে তাঁর পরিবারের সদস্যরা দেখেন বাড়ির সামনে আলতা মাথা সাদা থানা, বিজেপির পতাকা ও রজনীগন্ধার মালা রাখা হয়েছে। সঙ্গে তিনটি তাজা বোমাও পড়েছিল সেখানে। বিজেপি (BJP) প্রার্থীর অভিযোগ, “তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে। ওরা ভয় পাচ্ছে। তাই আমাদের ভয় দেখাতে এসব করছে।” এপ্রসঙ্গে বিজেপির বিধায়ক অশোক কীর্তণীয়ার দাবি, পঞ্চায়েত সমিতির প্রার্থীকে ভয় দেখাতেই এই খেলা খেলেছে তৃণমূল। কিন্তু এর জবাব দেবে মানুষ। তাঁর আরও দাবি, সিপিএম যেভাবে ৩৪ বছর ক্ষমতায় ছিল সেই সংস্কৃতিই রপ্তানি করেছে তৃণমূল।

[আরও পড়ুন: তল্লাশির নামে CPM কর্মীদের বাড়িতে ভাঙচুর পুলিশের! ভোটের ৪৮ ঘণ্টা আগে ফের উত্তপ্ত তেহট্ট]

যদিও ব্লক যুব তৃণমূল সভাপতি আনিসুর মণ্ডল কটাক্ষ, “ঠাকুর ঘরে কে আমি তো কলা খাইনি! এটা বিজেপির চক্রান্ত। ওরা জিতবে না সেটা জেনে গিয়েছে। তাই নিজেরা নিজেদের বাড়িতে বোমা রেখে প্রচার করছে। মানুষের ভোট পাওয়ার জন্য। সমবেদনা পাওয়ার চেষ্টা। ওরা ব্যাকফুটে চলে গিয়েছে। তাই এসব করছে।” চলতি পঞ্চায়েত ভোটে একাধিক এলাকায় সাদা থান রেখে বিরোধীদের ভয় দেখানোর অভিযোগ এসেছে। বাম জমানার এই কৌশলে শাসকদল তৃণমূল বিরোধীদের ঠান্ডা হুমকি দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ।

[আরও পড়ুন: ভোটের দু’দিন আগেও দেখা নেই কেন্দ্রীয় বাহিনীর, পথ চেয়ে বসে নির্বাচন কমিশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার