shono
Advertisement

Panchayat Poll: সভায় TMC নেতার মাথায় ছাতা ধরে পুলিশ! ভিডিও পোস্ট করে কটাক্ষ শুভেন্দুর, কী বলছে তৃণমূল?

ভাইরাল শুভেন্দুর পোস্ট।
Posted: 10:00 AM Jun 30, 2023Updated: 02:26 PM Jun 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রবল বৃষ্টির মাঝেই জনসভায় বক্তব্য রাখছেন তৃণমূল নেতা। তাঁর মাথায় ছাতা ধরে দাঁড়িয়ে উর্দিধারী! এহেন ভিডিও পোস্ট করেই রাজ্যপুলিশকে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বললেন, “এই পুলিশের কাছে আমরা স্বচ্ছ ভোট আশা করছি!”

Advertisement

বিরোধীরা বারবার রাজ্য পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে। বারবার দাবি করা হয়েছে, পুলিশ চলছে শাসকদলের নির্দেশেই। পঞ্চায়েত ভোটের(Panchayat Poll) দিনক্ষণ ঘোষণার পর আরও বেশি করে প্রশ্ন উঠেছে পুলিশের ভূমিকা নিয়ে। বিরোধীদের প্রার্থীকে মারধরের অভিযোগও উঠেছে পুলিশের বিরুদ্ধে। এসবের মাঝেই টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানে দেখা যাচ্ছে, বৃষ্টির মাঝেই একটি জনসভা চলছে। মঞ্চে দাঁড়িয়ে বেশ কয়েকজন তৃণমূল নেতা। যিনি বক্তব্য রাখছেন তাঁর মাথায় ছাতা ধরে দাঁড়িয়ে এক পুলিশ কর্মী।

[আরও পড়ুন: জানুয়ারিতেই আদ্রার TMC নেতাকে খুনের ছক! সিটের তদন্তে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

এই ভিডিও পোস্ট করে শুভেন্দু লিখেছেন, ঘটনাটি কাঁকসার। ছাতা হাতে নিয়ে দাঁড়িয়ে থাকা পুলিশ কর্মীর নাম প্রভাত চট্টোপাধ্যায়। কাঁকসার তৃণমূলের ট্রেড ইউনিয়নের এক নেতা বক্তব্য রাখছেন। এরপরই শুভেন্দু কটাক্ষ করে লিখেছেন, “এই পুলিশের কাছে আমরা স্বচ্ছ ভোট আশা করছি!” সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল এই ভিডিও ছবি। যদিও এই ভিডিও পোস্ট নিয়ে শুভেন্দুকেই নিশানা করেছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। তিনি বলেন, “ওই পুলিশ কর্মী কেন ছাতা ধরেছিলেন জানি না। তবে হয়তো মানবিকতার খাতিরে ধরেছেন। সেটা নিয়ে এত বিতর্কের কিছু নেই।”

 

[আরও পড়ুন: এলাকায় ত্রিপল বিলি, BJP প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ TMC’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার