shono
Advertisement

‘বহিরাগত না, ভূমিপুত্র চাই’, লকেটের বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ হুগলি

পোস্টার কাণ্ডে অস্বস্তিতে বিজেপি।
Posted: 01:00 PM Feb 07, 2024Updated: 02:04 PM Feb 07, 2024

সুমন করাতি, হুগলি: সামনেই লোকসভা ভোট। নির্বাচনকে পাখির চোখ করে কোমর বেঁধে নেমে পড়েছে বিভিন্ন রাজনৈতিক দল। এই পরিস্থিতিতে হুগলিতে প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীকোন্দল। সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ এলাকা। বিজেপির একাংশের দাবি, বহিরাগত নয়, লোকসভায় প্রার্থী করতে হবে ভূমিপুত্রকেই।

Advertisement

গত লোকসভা নির্বাচনে রাজ্যে বিজেপির পাঁচজন মহিলা প্রার্থী লড়েছিলেন। তার মধ্যে জিতেছিলেন হুগলিতে লকেট চট্টোপাধ্যায় আর রায়গঞ্জে দেবশ্রী চৌধুরী। মন্ত্রীও হয়েছিলেন দেবশ্রী। কিন্তু পরে তাঁকে সরিয়ে দেওয়া হয়। হুগলির সাংসদের বিরুদ্ধেও এলাকায় তৈরি হয়েছে অসন্তোষ। বুধবার সকালে দেখা যায়, বিজেপি সাংসদের বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে। পোস্টারে লেখা, “কেন্দ্রীয় নেতাদের কাছে আবেদন, বহিরাগত, পরিযায়ী লকেট চট্টোপাধ্যায়কে শ্রীরামপুর লোকসভায় চাপিয়ে দেওয়া চলবে না। তৃণমূলকে হারাতে শ্রীরামপুরের ভূমিপুত্র চাই।” নিচে লেখা, “দয়া করে কেউ আমাদের তৃণমূল বা কংগ্রেস বলবেন না, আমরা বিজেপি কর্মী।” এই পোস্টারেই অস্বস্তিতে বিজেপি।

[আরও পড়ুন: বিরাটকে টপকে যাওয়ার পর এবার ব্র্যাডম্যানকেও ছুঁলেন কেন উইলিয়ামসন]

এই বিষয়ে বিজেপি সভাপতি মোহন আদক বলেন, “এটা লোকসভা ভোটের আগে সম্পূর্ণ তৃণমূলের চক্রান্ত। তৃণমূল চক্রান্ত করে এসব করিয়েছে। তৃণমূল বিধায়ক অরিন্দম গুঁই বলেন, তাঁদের লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে কোনও মাথাব্যাথা নেই। এমনিতেই লকেটের বিরুদ্ধে প্রবল ক্ষোভ রয়েছে। তাঁকে এলাকায় দেখা যায় না। তৃণমূল এসব কাজ করে না। প্রসঙ্গত, সম্প্রতি লকেটকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান উঠেছিল এলাকায়। সপ্তাহ দুয়েক আগে হুগলির ধনেখালিতে লকেট চট্টোপাধ্যায়কে উদ্দেশ্য করে ‘চোর চোর’ স্লোগান দেওয়া হয়। এবার সরাসরি সাংসদের বিরুদ্ধে পোস্টার বিজেপি দলের কর্মীদের নাম দিয়েই।

[আরও পড়ুন: অজিত পওয়ারের শিবিরই আসল NCP, ঘোষণা নির্বাচন কমিশনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার