shono
Advertisement

‘ছট পুজোতেও পাত্তা নেই বিহারীবাবুর’, শত্রুঘ্ন সিনহার নামে ‘নিখোঁজ’পোস্টারে ছয়লাপ কুলটি

পোস্টার ঘিরে চাঞ্চল্য এলাকায়।
Posted: 09:38 AM Oct 28, 2022Updated: 09:38 AM Oct 28, 2022

শেখর চন্দ, আসানসোল: এবার আসানসোলের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহার নামে পোস্টারে ছয়লাপ কুলটি (Kulti)। হিন্দি ভাষার সেই পোস্টারে লেখা, “ছট পুজোতেও খোঁজ নেই বিহারীবাবুর।” স্বাভাবিকভাবেই পোস্টার ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

বৃহস্পতিবার রাতে আসানসোলের কুলটি-সহ একাধিক দেখা যায় বেশ কিছু পোস্টার। সেখানে সাংসদ শত্রুঘ্ন সিনহার ছবি দেওয়া হয়েছে। তার উপর বড়বড় করে হিন্দিতে লেখা, ‘নিখোঁজ’। তাতে আরও লেখা, “মাননীয় সাংসদ শত্রুঘ্ন সিনহাজি বিহারীবাবু নামে পরিচিত। কিন্তু বিহারীদের সব থেকে বড় ছটপুজোর সময়েও নিজের লোকসভা কেন্দ্রে দেখা মিলছে না সাংসদের।” আসানসোলের বিহারী বাসিন্দাদের তরফে এই পোস্টার লাগানো হয়েছে বলে দাবি করা হয়েছে। এই পোস্টার ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তৃণমূলের দাবি, এর নেপথ্যে রয়েছে বিজেপি।

[আরও পড়ুন: নিশীথ প্রামাণিকের দাঁড়ি-গোঁফ উপড়ে নেওয়ার হুঁশিয়ারি দিয়ে আইনি জটে উদয়ন, পুলিশে অভিযোগ বিজেপির]

পোস্টার প্রসঙ্গে তৃণমূলের কাউন্সিলর সেলিম আনসারি বলেন, “এসব পাগল লোকেদের কাজ। উনি তো মাসে মাসে আসানসোলে আসেন। ওনার প্রতিনিধি হিসেবে মেয়র- কাউন্সিলররা তো সবকিছু দেখছেন। ছটঘাট সাফাই, রাস্তাঘাট সংস্কার, সবই করানো হচ্ছে।” বিজেপি নেতা অমিত গরাই বলেন, “উনি বিহারীবাবু বলে পরিচিত অথচ ছটপুজোয় তিনি এলাকায় নেই। ভোটের আগে দাবি করেছিলেন, আসানসোলের স্থায়ীভাবে থাকবেন। স্বাভাবিকভাবে সাংসদ নিখোঁজের পোস্টার দিয়েছেন হিন্দিভাষী ভোটাররা।” পোস্টার ইস্যুতে শত্রুঘ্ন সিনহাকে বিঁধেছেন দিলীপ ঘোষও। তিনি বলেন, “উনি বরাবরই এরকম। এলাকায় দেখা যায় না। সেই কারণেই বিজেপির সঙ্গে কাজ করতে পারেননি।”

[আরও পড়ুন: কুলপিতে যুবকের রহস্যমৃত্যু, ৭ দিন বেপাত্তা থাকার পর ঘরেই মিলল পচাগলা দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement