shono
Advertisement

মাস্ক-হেলমেটে মুখ লুকিয়ে কেবল অপারেটরের অফিসে দুষ্কৃতী হানা, খোয়া গেল নগদ ও গয়না

অভিযুক্তদের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ। The post মাস্ক-হেলমেটে মুখ লুকিয়ে কেবল অপারেটরের অফিসে দুষ্কৃতী হানা, খোয়া গেল নগদ ও গয়না appeared first on Sangbad Pratidin.
Posted: 03:25 PM Jun 22, 2020Updated: 03:32 PM Jun 22, 2020

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসত: লকডাউনেও দুষ্কৃতীদের তাণ্ডব অব্যহত মধ্যমগ্রামে (Madhyamgram)। রবিবার রাতে আগ্নেয়াস্ত্র দেখিয়ে এক কেবল অপারেটরের অফিসে লুঠপাট চালায় ২ দুষ্কৃতী। সোনার হার, আংটি ও নগদ টাকা নিয়ে চম্পট দেয় তারা। অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, অন্যান্যদিনের মতোই রবিবার সন্ধেয় মধ্যমগ্রামের বীরেশপল্লির অফিসেই ছিলেন কেবল অপারেটর শংকর সাহা। রাত ৮ টা নাগাদ মাস্ক ও হেলমেট পরা এক যুবক তাঁর কাছে এসে একটি ঠিকানা জানতে চায়। সেই বিষয় নিয়ে বেশ কিছুক্ষণ দু’জনের মধ্যে কথাও হয়। ঠিকানা জেনে অপারেটরের অফিস থেকে বেড়িয়ে যাওয়ার পরও নানা অছিলায় আরও কয়েকবার শংকরবাবুর কাছে যায় ওই যুবক। এরপর কিছুক্ষণ দাঁড়িয়ে থাকে তাঁর অফিসের বাইরে। বিষয়টি ওই কেবল অপারেটর লক্ষ্য করলেও গুরুত্ব দেননি। এরপর আচমকাই অপর এক যুবককে নিয়ে ফের অপারেটরের অফিসে ঢোকে প্রথম যুবক। তখনই বন্দুক দেখিয়ে শংকরবাবুর সোনার হার, আংটি ও নগদ টাকা নিয়ে চম্পট দেয় ২ যুবক।

[আরও পড়ুন: শুক্রবার পর্যন্ত অতিভারী বৃষ্টির সম্ভাবনা উত্তরবঙ্গে, বিক্ষিপ্ত বর্ষণ কলকাতা-সহ দক্ষিণের জেলাগুলিতেও]

ওদের পিছু নিয়ে রাস্তায় বেরিয়ে শংকরবাবু দেখেন দূরে ২ অভিযুক্তের জন্য বাইকে অপেক্ষারত অপর এক যুবক। তার বাইকে উঠেই এলাকা ছাড়ে দুষ্কৃতীরা। এরপরই গোটা বিষয়টি জানিয়ে পুলিশের দ্বারস্থ হন ওই কেবল অপারেটর। জানা গিয়েছে, প্রত্যেকের মুখেই মাস্ক ও হেলমেট থাকায় কাউকেই দেখতে পাননি শংকরবাবু। প্রসঙ্গত, মধ্যমগ্রামে এহেন ঘটনা এই প্রথম নয়, লকডাউন শুরুর কয়েকদিন আগেই মাস্ক পরে ওই এলাকার এক সোনার দোকানে লুঠপাট চালিয়েছিল দুষ্কৃতীরা। লকডাউনেও ছবিটা একই। মধ্যমগ্রামে ক্রমাগত এধরণের ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন স্থানীয়রা।

[আরও পড়ুন : তুলসীর রসেই সারবে করোনা’, ভাইরাস প্রতিরোধের দাওয়াই দিয়ে বিতর্কে মন্ত্রী স্বপন দেবনাথ]

The post মাস্ক-হেলমেটে মুখ লুকিয়ে কেবল অপারেটরের অফিসে দুষ্কৃতী হানা, খোয়া গেল নগদ ও গয়না appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার