Advertisement

ভাতারের ওসি মিথ্যা গাঁজার কেস দেন! মানবাধিকার সংগঠনের নেত্রীর ফেসবুক পোস্টে বিতর্ক

06:13 PM Oct 03, 2020 |
Advertisement
Advertisement

ধীমান রায়, কাটোয়া: পূর্ব বর্ধমানের ভাতার (Bhatar) থানার ওসি প্রণব বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর ভাষায় পোষ্ট। এই অভিযোগে মানবাধিকার সংগঠনের নেত্রী সঙ্গীতা চক্রবর্তী। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। সঙ্গীতা চক্রবর্তী আউশগ্রাম থানার বিল্বগ্রামের বাসিন্দা। ভাতার থানায় সঙ্গীতাদেবীর বিরুদ্ধে সরকারি কাজে বাধাদান, হুমকি এবং অশ্লীল কথাবার্তার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। যদিও সঙ্গীতাদেবীর দাবি, “ভাতার থানার ওসি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করছে। আমি দেশের বিচারব্যবস্থার উপর ভরসা রাখি।”

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গত বুধবার সঙ্গীতাদেবী ফেসবুকে ভাতার থানার ওসি (OC) প্রণব বন্দ্যোপাধ্যায়ের ছবি-সহ একটি পোষ্ট করেন। তাতে সঙ্গীতাদেবী প্রণববাবুর উদ্দেশ্যে লেখেন, “এই অফিসারকে চিনে রাখুন।ইনি মিথ্যাভাবে গাঁজা কেস দেওয়ার মাষ্টার। টিএমসির বিরোধিতা করলে তাকে ধরে এনে লকআপে ভরে পেটান।” এছাড়াও বিভিন্ন মন্তব্য করে প্রণব বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লিখে পোষ্ট করেন সঙ্গীতাদেবী।

[আরও পড়ুন: লিলুয়ায় রেলের ফাঁকা আবাসনে মহিলাকে ধর্ষণের চেষ্টা, আতঙ্কে আবাসিকরা]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই পোস্ট নিমেষেই ভাইরাল হয়ে যায়। তারপরেই ওই পোষ্ট পুলিশের নজরে আসে। এদিকে, ইতিমধ্যেই সঙ্গীতা চক্রবর্তী (Sangita Chakraborty) পুরনো পোস্টে অশ্লীল কমেন্ট করেন ওসির স্ত্রী। তাতে বেজে চটে যান মানবাধিকার সংগঠনের নেত্রী। কমেন্টের স্ক্রিনশট শেয়ার করে শুক্রবার আবারও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। পুলিশের স্ত্রী তাঁকে ‘হুমকি’ দিয়েছেন বলেই উল্লেখ করেন পোস্টে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সেই পোস্টও নজরে আসে পুলিশের। এরপরই সঙ্গীতাদেবীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। সঙ্গীতা চক্রবর্তীর অভিযোগ, ভাতারের এরুয়ার গ্রামের বাসিন্দা এক যুবককে মিথ্যে মাদক মামলায় গ্রেপ্তার করেন ওসি। তার পরিপ্রেক্ষিতে তিনি ভাতার ওসির বিরুদ্ধে  বুধবার সোশ্যাল মিডিয়ায় (Social media) এই মন্তব্য করেন।

[আরও পড়ুন: ‘কৃষকের থেকে কেনা আলুর কাটমানি যায় কালীঘাটে’, মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমণ দিলীপের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ভাতারের ওসি মিথ্যা গাঁজার কেস দেন! মানবাধিকার সংগঠনের নেত্রীর ফেসবুক পোস্টে বিতর্ক appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next