shono
Advertisement
Shahjahan Sheikh

বসিরহাটের ভোটের ফল নিয়ে ভবিষ্যদ্বাণী শাহজাহানের, কী বললেন?

Published By: Sayani SenPosted: 07:52 PM May 24, 2024Updated: 08:02 PM May 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের মাঝে সন্দেশখালি কাণ্ড নিয়ে তোলপাড় রাজনৈতিক মহল। আর সেই সন্দেশখালি কাণ্ড যাঁকে নিয়ে আবর্তিত তিনি শেখ শাহজাহান। শুক্রবার আদালত থেকে বেরনোর সময় বসিরহাটের ফলাফল নিয়ে বড় ভবিষ্যদ্বাণী জেলবন্দি সাসপেন্ডেড তৃণমূল নেতার।

Advertisement

জেল হেফাজত শেষে শুক্রবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হয় শাহজাহানকে। এছাড়া দিদার বক্স মোল্লা এবং শেখ আলমগিরকেও তোলা হয় আদালতে। ফের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। আদালত থেকে বেরনোর সময় বিস্ফোরক দাবি করেন শেখ শাহজাহান। তিনি বলেন, "আমাকে মিথ্যে মামলায় গ্রেপ্তার করা হয়েছে। আমি সম্পূর্ণ নির্দোষ। যে রাজনৈতিক উদ্দেশ্যে আমাকে গ্রেপ্তার করা হয়েছে। সেই উদ্দেশ্যপূরণ হবে না।"

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি, শাহজাহানের বাড়িতে যান ইডি আধিকারিকরা। সেখানে গিয়ে আক্রান্ত হন তাঁরা। শাহজাহান এলাকাছাড়া হন। তাঁর বিরুদ্ধে জমি, ভেড়ি দখলের অভিযোগ ওঠে। নারী নির্যাতনের অভিযোগও উঠেছিল। মহিলারা পথে নেমে শাহজাহানের বিরুদ্ধে সরব হন। বারবার তেতে ওঠে সন্দেশখালি। ৫৫ দিন পর ফেব্রুয়ারির শেষে রাজ্য পুলিশ শাহজাহানকে গ্রেপ্তার করে। বর্তমানে কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সি তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত করছে।

[আরও পড়ুন: কোন পথে ধেয়ে আসছে ‘রেমাল’? বঙ্গে কতটা তাণ্ডব দেখাবে? আপডেট দিল হাওয়া অফিস]

লোকসভা নির্বাচনের মাঝে সন্দেশখালি কাণ্ড নিয়ে শাসক-বিরোধীর মধ্যে চলছে কাটাছেঁড়া। সংখ্যালঘু ভোটবাক্সের কথা মাথায় রেখে দীর্ঘদিনের রাজনীতিক হাজি নুরুল ইসলামের উপর ভরসা রেখেছে শাসক শিবির। আবার সন্দেশখালির বধূ রেখা পাত্রকে বেছে নিয়েছে গেরুয়া শিবির। আবার সিপিএম সন্দেশখালি কাণ্ডে গ্রেপ্তার হওয়া প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দারকে প্রার্থী করেছে।

এই পরিস্থিতিতে বসিরহাট লোকসভা কেন্দ্রের ভোটের ফলাফল নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন শাহজাহান। তাঁর দাবি, বিজেপি প্রার্থী হিসাবে রেখা পাত্র ৩ লক্ষেরও বেশি ভোটে হারবেন। বসিরহাট লোকসভা নির্বাচনে কোন দলের প্রার্থী জয়ের হাসি হাসেন, সেদিকে কৌতূহল রয়েছে প্রায় সকলের। তার মাঝে শাহজাহানের ভবিষ্যদ্বাণী যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ, সে বিষয়ে কোনও সন্দেহে নেই।

[আরও পড়ুন: বাংলাদেশের সাংসদ ‘খুন’: ফ্রিজে দেহ, পাশের ঘরে সারারাত উল্লাস অভিযুক্তদের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বসিরহাটের ভোটের ফল নিয়ে ভবিষ্যদ্বাণী শেখ শাহজাহানের।
  • তাঁর দাবি, বিজেপি প্রার্থী হিসাবে রেখা পাত্র ৩ লক্ষেরও বেশি ভোটে হারবেন।
  • তিনি আরও বলেন, "রাজনৈতিক উদ্দেশ্যে আমাকে গ্রেপ্তার করা হয়েছে। সেই উদ্দেশ্যপূরণ হবে না।"
Advertisement