shono
Advertisement
Birbhum Shoot Out

বীরভূমে শুটআটউ, সাতসকালে রাস্তার ধারে উদ্ধার যুবকের গুলিবিদ্ধ দেহ

ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।
Published By: Tiyasha SarkarPosted: 09:57 AM Oct 25, 2024Updated: 04:46 PM Oct 25, 2024

নন্দন দত্ত, বীরভূম: বীরভূমে শুটআটউ। যুবককে গুলি করে খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়। সাতসকালে জাতীয় সড়কের পাশ থেকে উদ্ধার হয়েছে দেহ। ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম সুজয় মণ্ডল। তাঁর বয়স ৩৫ বছর। বীরভূমের মহম্মদবাজারের বাসিন্দা ওই যুবক। সম্প্রতি জেল থেকে ছাড়া পান তিনি। পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে সন্দীপ নামে এক যুবক তাঁকে ফোন করে ডাকে বলে খবর। জানান, পুলিশ তাঁর গাড়ি আটকেছে। সুজয়ের পুলিশের সঙ্গে পরিচিতি থাকায় তাঁকে ডেকে পাঠান। খবর পেয়ে ছুটে যান যুবক। কাজ সেরে দুই যুবক সুজয়ের মাসির বাড়িতে যান। সেখানে রাতের খাওয়া-দাওয়া সারেন। এর পর সাড়ে ১২ টা নাগাদ সেখান থেকে বের হন দুজন। রাতে আর বাড়ি ফেরেননি কেউই।

শুক্রবার সকালে চন্দ্রপুর ও সেরেন্ডার কাছে একটি দেহ পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দা অমিত মণ্ডল। জানা যায়, সেটি সুজয়ের। খবর দেওয়া হয় পুলিশে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, গুলি করে খুন করা হয়েছে ওই যুবককে। কিন্তু কেন? পুরনো শত্রুতা নাকি নেপথ্যে অন্য কিছু? তা এখনও স্পষ্ট নয়। ইতিমধ্যেই সন্দীপের গাড়ি চালককে খুন করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বীরভূমে শুটআটউ। যুবককে গুলি করে খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়।
  • সাতসকালে জাতীয় সড়কের পাশ থেকে উদ্ধার হয়েছে দেহ।
  • ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।
Advertisement