shono
Advertisement

সাতসকালে দমদমে শুটআউট, দমকল আধিকারিককে লক্ষ্য করে করে গুলি যুবকের

তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।
Posted: 10:28 AM Jun 21, 2022Updated: 10:28 AM Jun 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে গুলি চলল দমদমে (Dum Dum)। দমকল আধিকারিককে ডেকে নিয়ে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। তবে বরাতজোরে প্রাণে বেঁচেছেন ওই ব্যক্তি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

Advertisement

দমদম পুরসভার কাছেই দমদমের ফায়ার ব্রিগেডের অফিস। অন্যান্যদিনের মতোই মঙ্গলবার সকালে কাজে গিয়েছিলেন দমকল কর্মী স্নেহাশিষ রায়। সাড়ে সাতটা নাগাদ বাইক নিয়ে অফিস থেকে বের হচ্ছিলেন তিনি। জানা গিয়েছে, সেই সময় এক যুবক পিঠে ব্যাগ নিয়ে স্নেহাশিষের কাছে যায়। অভিযোগ, ওই যুবক দমকল কর্মীকে জানায় যে, সে তার কাছে ক্ষমা চাইতে চায়। কারণ হিসেবে জানায়, আগে একটা ঝামেলা হয়েছিল তাদের মধ্যে।

[আরও পড়ুন: ‘যোগ ব্যায়ামেই মিলবে রোগমুক্তি’, যোগ দিবসের আগেই সুস্থ থাকার উপায় বাতলালেন ১২৬ বছরের স্বামী শিবানন্দ]

এরপরই ওই দমকল কর্মীকে একটু পাশে নিয়ে যায় অভিযুক্ত যুবক। এরপরই ব্যাগ থেকে বন্দুক বের করে সে। স্নেহাশিষকে লক্ষ্য করে গুলি চালায়। কিন্তু ঘটনাচক্রে লক্ষ্যভ্রষ্ট্র হয় গুলি। বরাতজোরে প্রাণে বেঁচে যান ওই দমকল কর্মী। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে যায় পুলিশ। তবে এখনও হদিশ মেলেনি অভিযুক্তের।

পুলিশের তরফে জানানো হয়েছে, কী কারণে এই ঘটনা তা এখনও স্পষ্ট নয়। গোটা বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে। সাতসকালে এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রবল আতঙ্কে স্নেহাশিষবাবু। অভিযুক্তের শাস্তির দাবি জানিয়েছেন তিনি। যুবক কেন আচমকা এই কাণ্ড ঘটাল, সে বিষয়ে ধন্দে ওই ব্যক্তি নিজেও।

[আরও পড়ুন: পরীক্ষা ছাড়াই GTA-র অন্তর্গত স্কুলে শিক্ষক নিয়োগ! CBI তদন্ত চেয়ে চিঠি বিজেপি বিধায়কের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement