shono
Advertisement
Sritama Bhattacharjee

কাউন্সিলর শ্রীতমার বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ, ভিডিও প্রকাশ করে বিস্ফোরক ব্যবসায়ী

ঘটনাটিকে চক্রান্ত বলে দাবি করেছেন অভিনেত্রী-কাউন্সিলর শ্রীতমা।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 09:07 PM Jul 03, 2024Updated: 09:10 PM Jul 03, 2024

অর্ণব দাস, বারাকপুর: বেলঘরিয়ার ব্যবসায়ীর কাছে তোলার টাকা চাওয়ার অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্যর বিরুদ্ধে। এনিয়ে থানায় অভিযোগ জানানোর পাশাপাশি টাকা দেওয়ার একটি ভিডিও প্রকাশ করেছেন ওই ব্যবসায়ী। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।  

Advertisement

গোটা ঘটনাটিকে চক্রান্ত বলে দাবি করেছেন অভিনেত্রী-কাউন্সিলর শ্রীতমা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কামারহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের শ্রীপল্লী এলাকার বাসিন্দা অমিত কুমার সাহা। মূলত এই ওয়ার্ডেই তাঁর নির্মাণ ব্যবসা রয়েছে। অভিযোগ, এই ওয়ার্ডেরই তৃণমূল কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্য তাঁর কাছে তোলা চেয়ে হুমকি দিয়েছেন।  

[আরও পড়ুন: ভরসন্ধেয় ব্যান্ডেল স্টেশনে চলল গুলি, শুটআউটে মৃত্যু ব্যক্তির

নিজের অভিযোগ নিয়ে অমিত কুমার সাহা বলেন, "শ্রীতমা বিভিন্ন সময় বিভিন্নভাবে আমার থেকে তোলা আদায়ের চেষ্টা করেছেন, টাকাও নিয়েছেন। ওনার বাড়িতে গিয়ে মাকে টাকা দিয়ে আসার ভিডিও আমার কাছে আছে। টাকা দিতে রাজি না হলে কাজ বন্ধ করে দেওয়া হবে বলেও হুমকি দিয়েছেন। শেষে কোনও উপায় না দেখে থানায় অভিযোগ জানিয়েছি।" 

ওই ব্যবসায়ীর সমস্ত অভিযোগ নস্যাৎ করে শ্রীতমার পালটা বলেন, "উনি নিজেকে দলের কর্মী বলে দাবি করেন, তাই নির্বাচনে ওনার সহযোগিতা চাওয়া হয়েছিল। কিন্তু আমি ওনার বেআইনি নির্মাণের বিরোধিতা করেছিলাম বলেই চক্রান্ত করে এটা করেছেন। সবাই জানে কোন টাকা কোন খাতে খরচ হয়েছে। উনি দুভাগে টাকা দিয়েছেন। কিন্তু উনি বারবার আমার বাড়িতেই টাকা দেওয়ার চেষ্টা করেছিলেন। আমি বলেছিলাম টাকা আমার জন্য নয়, দলের নির্বাচনী খরচের জন্য। তাই বাড়িতে নেব না। এবার বুঝলাম উনি টাকা কেন বাড়িতে টাকা এসে দিয়েছেন। আসলে এটা আমার বিরুদ্ধে চক্রান্ত। তাই মানুষের সামনে যে টাকা নিয়েছিলাম, সেই ফুটেজ উনি দেখাতে পারেননি।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেলঘরিয়ার ব্যবসায়ীর কাছে তোলার টাকা চাওয়ার অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্যর বিরুদ্ধে।
  • এনিয়ে থানায় অভিযোগ জানানোর পাশাপাশি টাকা দেওয়ার একটি ভিডিও প্রকাশ করেছেন ওই ব্যবসায়ী।
  • যদিও ঘটনাটিকে চক্রান্ত বলে দাবি করেছেন অভিনেত্রী-কাউন্সিলর শ্রীতমা।
Advertisement