shono
Advertisement

দিনেদুপুরে প্রকাশ্যে শুটআউট কামারহাটিতে, তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি

দিনেদুপুরে ৪ জন দুষ্কৃতী চার রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ, আশঙ্কাজনক তৃণমূল কর্মী।
Posted: 02:20 PM Jan 04, 2024Updated: 11:10 PM Jan 04, 2024

অর্ণব দাস, বারাকপুর: ফের দিনেদুপুরে প্রকাশ্যে শুটআউট (Shootout)। কামারহাটির (Kamarhati) ষষ্ঠীতলায় তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। জানা গিয়েছে, দুটি বাইকে করে চারজন দুষ্কৃতী ঘটনাস্থলে গিয়ে কাল্লু নামে এক তৃণমূল (TMC) কর্মীর উপর গুলি চালায়। তার পর সেখান থেকে চম্পট দেয়। সঙ্গে সঙ্গে এলাকাবাসী গুলিবিদ্ধ ব্যক্তিকে নিয়ে বেসরকারি হাসপাতালে নিয়ে যান। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। কাল্লুর হাতে ও পায়ে গুলি লেগেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেলঘরিয়া থানার পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, প্রায় ১৩ রাউন্ড গুলি চলেছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, গুলিবিদ্ধ কাল্লু ওরফে আসিফ এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত। কী কারণে তাঁর উপর এই হামলা, তা এখনও কিছু বোঝা যায়নি। তবে রাজনীতির যোগ আছে বলেই দাবি এলাকার তৃণমূল কর্মীদের।  দিনেদুুপুরে এই ঘটনার পর ষষ্ঠীতলা এলাকা আতঙ্কে থমথমে। মোতায়েন পুলিশ বাহিনী।  

[আরও পড়ুন: ‘টুম্পা সোনা’র পর এবার ‘ডিম পাউরুটি’, ব্রিগেড ভরাতে নয়া প্যারোডিতে ভরসা বাম যুবদের]

প্রাথমিক তদন্তের পর পুলিশের তরফে খবর, প্রথমে ৬ জন বাইক নিয়ে এসে এলাকাটি ঘুরে যায়। তার পর ফের আসে ওই ৬ জন। তাদের মধ্যে চারজন গাড়ি থেকে নেমেই কাল্লুকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। দুটি গুলি লাগে কাল্লুর হাতে ও পায়ে লাগে।যারা এসেছিল, তাদের মধ্যে তিনজন এলাকার বাকি তিনজন বাইরের ছেলে বলে স্থানীয়রা অভিযোগ করে। এরা প্রত্যেকেরই ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আফসানা খাতুনের হয়ে কাজ করে বলে অভিযোগ করেন এলাকারই এক তৃণমূল সমর্থক।

গুলিবিদ্ধ তৃণমূল কর্মী আসিফ ওরফে কাল্লু।

স্থানীয়দের আরও অভিযোগ, যারা গুলি করেছে তারা সেকেন্দারের লোক। দিন কয়েক আগে জগদ্দলে ভিকি যাদব খুনের ঘটনার পর ফের আরও এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় এলাকায় দুষ্কৃতী তাণ্ডব নিয়ে প্রশ্ন উঠছে। প্রশাসনের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। দিনের আলোয় ভরদুপুর বেলায় এভাবে দুষ্কৃতীরা এসে প্রকাশ্যে কাউকে গুলি চালিয়ে পালিয়ে গেল যা আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: দ্রুত ইন্ডিয়া জোটের কো-অর্ডিনেটর হতে চলেছেন নীতীশ! খাড়গের সঙ্গে বৈঠক ঘিরে জল্পনা]

পাশাপাশি এই তৃণমূল কর্মীকে গুলি চালানোর ঘটনায় অভিযোগও উঠেছে তৃণমূলেরই বিরুদ্ধে। ওয়াকিবহাল মহলের মত, তৃণমূলের গোষ্ঠীকোন্দল কোনওভাবেই বন্ধ করা যাচ্ছে না বারাকপুর শিল্পাঞ্চল জুড়ে।

দেখুন ভিডিও: 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার