shono
Advertisement

সীমান্তের কাঁটাতার কেটে অনুপ্রবেশের চেষ্টা, নদিয়ায় বিএসএফের গুলিতে নিহত পাচারকারী

কৃষ্ণগঞ্জের নোনাগঞ্জ সীমান্তের ঘটনা, পলাতক আরও বেশ কয়েকজন দুষ্কৃতী।
Posted: 04:14 PM Sep 15, 2023Updated: 04:18 PM Sep 15, 2023

সঞ্জিত ঘোষ, নদিয়া: সীমান্তের কাঁটাতার কেটে বাংলাদেশ (Bangldesh) থেকে এপারে আসার চেষ্টা! নদিয়ার (Nadia) কৃষ্ণগঞ্জ থানার নোনাগঞ্জ এলাকায় এই ঘটনা বিএসএফের (BSF) চোখে পড়ার পর গুলিতে মৃত্যু হল অজ্ঞাতপরিচয় পাচারকারীর। বৃহস্পতিবার রাতে এই ঘটনায় পুলিশে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এখনও তার পরিচয় জানা যায়নি। কে ওই ব্যক্তি, কাদের নির্দেশে এভাবে কাঁটাতার (Fencing)কেটে এ দেশে ঢোকার চেষ্টা করছিল, কিছু পাচারের ছক ছিল কি না, সেসব খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

বিএসএফ সূত্রে খবর, কৃষ্ণগঞ্জ থানা এলাকার নোনাগঞ্জ সীমান্ত এলাকা। কাঁটাতার দিয়ে ঘেরা এলাকাটি একেবারেই গ্রামের। সেখানেই বৃহস্পতিবার রাতে টহল দিতে গিয়ে বিএসএফ জওয়ানদের নজরে আসে, কয়েকজন ব্যক্তি কাঁটাতার কাটছে। সঙ্গে সঙ্গে বাধা দেন জওয়ানরা (Jawans)। পালটা পাচারকারীরাও বিএসএফের উপর হামলা চালায় বলে অভিযোগ। এরপরই আত্মরক্ষার্থে গুলি (Shoot)ছোঁড়েন জওয়ানরা।

[আরও পড়ুন: সবচেয়ে বেশি ভিউয়ের নজির চন্দ্রযান ৩-এর লাইভ স্ট্রিমের, ইসরোকে শুভেচ্ছা YouTube কর্তার]

তাতে একজনের মৃত্যু হয়। বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে কৃষ্ণগঞ্জ (Krishnaganj) থানার পুলিশ ওই দেহটি উদ্ধার করে। তবে তার পরিচয় এখনও জানা যায়নি। কৃষ্ণগঞ্জ থানার পুলিশ দেহটি উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে। কাঁটাতার কেটে কে বা কারা এ দেশে অনুপ্রবেশের চেষ্টা করছিল, কী উদ্দেশ্য ছিল তাদের, এসব জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: উপাচার্য নিয়োগ নিয়ে রাজ্য-রাজ্যপাল সংঘাতে ক্ষুব্ধ সুপ্রিম কোর্ট, তৈরি হবে সার্চ কমিটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার