shono
Advertisement

অভিযুক্তকে গ্রেপ্তার করতে গিয়ে পুলিশকর্মীর হাতেই আক্রান্ত সোনারপুর থানার SI, গ্রেপ্তার ৪

পুলিশকে মারধরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।
Posted: 10:05 AM Aug 08, 2021Updated: 02:31 PM Aug 08, 2021

দেবব্রত মণ্ডল, বারুইপুর: অভিযুক্তকে গ্রেপ্তার করতে গিয়ে খোদ পুলিশেরই (Police) হামলার শিকার হলেন সোনারপুর থানার সাব ইনস্পেক্টর। শুক্রবার সোনারপুর ২ নম্বর পঞ্চায়েতের বেনেবউ এলাকায় এই ঘটনাটি ঘটে। পুলিশের উপর হামলার ঘটনায় এখনও পর্যন্ত গ্রেপ্তার এক মহিলা-সহ চারজন। ধৃতদের বিরুদ্ধে পুলিশকে মারধরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

Advertisement

সোনারপুর ২ নম্বর পঞ্চায়েত এলাকায় হান্নান হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল। হান্নান হোসেন সোনারপুর ২ নম্বর পঞ্চায়েতের বেনেবউ এলাকার বাসিন্দা। তাকে গ্রেপ্তার করতে সোনারপুর থানার সাব ইন্সপেক্টর সোমনাথ দাস-সহ কয়েকজন পুলিশ কর্মী এবং চারজন সিভিক ভলান্টিয়ার ওই অভিযুক্তের বাড়িতে যান। পুলিশ আসার খবর পেয়ে হান্নান বেপাত্তা হয়ে যায়। অভিযোগ, হান্নানের বিষয় খোঁজখবর নিতে গেলে তার আত্মীয়রা পুলিশকে আক্রমণ করে। মাটিতে ফেলে পুলিশকর্মীদের বেধড়ক মারধর করা হয়। গুরুতর জখম হন সাব ইন্সপেক্টর সোমনাথ দাস। তিনি বর্তমানে হাসপাতালে ভরতি। তাছাড়া বাকি পুলিশকর্মীরাও মারের চোটে জখম হয়েছেন।

[আরও পড়ুন: Weather Update: লাগাতার বৃষ্টিতে সকালেই ঘনাল সন্ধে, বুধবার থেকে ফের দুর্যোগের আশঙ্কা]

সোনারপুর থানা সূত্রে জানা গিয়েছে, সহকর্মীদের মারধরের ঘটনার খবর আসার পরই আরও পুলিশ বাহিনী ওই এলাকায় তল্লাশি অভিযান চালায়। এক মহিলা-সহ চারজনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের মধ্যে একজন পুলিশকর্মীও রয়েছেন। পুলিশকে মারধরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: দুর্ঘটনার কবলে TMC সাংসদ Dibyendu Adhikari, গাড়িতে ধাক্কা দিয়ে পলাতক লরি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার