shono
Advertisement

‘অনেক খেলা বাকি’, নিরাপত্তা উঠে যেতেই পোস্ট অনুপমের, পালটা কটাক্ষ সুকান্তর

বঙ্গ বিজেপিতে আদি-নব‌্য দ্বন্দ্ব, জেলায় জেলায় কোন্দল চলছেই।
Posted: 10:14 AM Dec 16, 2023Updated: 01:58 PM Dec 16, 2023

স্টাফ রিপোর্টার: সুকান্ত মজুমদার ও অনুপম হাজরার মধ্য়ে বাগযুদ্ধ চরমে। নিরাপত্তা উঠে যাওয়ায় অনুপম বলেছিলেন অনেক খেলা বাকি। পালটা সুকান্তর কথায়, খেলাধুলো শরীরের পক্ষে ভালো। ফলে সিকিউরিটি ইস্য়ুতে রাজ‌্য বিজেপির সঙ্গে কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরার দ্বন্দ্ব আরও বাড়ল বলেই মনে করছে গেরুয়া শিবির।

Advertisement

রাজ‌্যনেতাদের বিরুদ্ধে প্রকাশ্য়ে বিষোদ্গার করার ‘ফল’ হাতেনাতে পেয়েছেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের নিরাপত্তারক্ষীদের নিয়ে কটাক্ষ করার কিছুদিনের মধ্য়েই অনুপমের নিরাপত্তা প্রত‌্যাহার করে নিয়েছে অমিত শাহর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। এর পরই বৃহস্পতিবার ফেসবুকে অনুপমের মন্তব‌্য, ‘‘সিকিউরিটি তুলে নিতে তিনি অনুরোধ করেছিলাম, কীসের জন‌্য অনুরোধ করেছিলাম তা সময়ই বলবে। অনেক খেলা বাকি।’’ দলের কেন্দ্রীয় সম্পাদকের এই মন্তব্য়ের পালটা প্রতিক্রিয়ায় রাজ‌্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) খোঁচা, ‘‘উনি (অনুপম) ফেসবুকে কী লিখেছেন জানি না। খেলাধুলো করা শরীরের পক্ষে ভাল।’’ অনুপমের কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়া প্রসঙ্গে সুকান্তর বক্তব‌্য, ‘‘কারা কারা নিরাপত্তা পাবেন, এই বিষয়টি আইবি ডিপার্টমেন্ট দেখে। তারাই স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে সুপারিশ করে।’’

[আরও পড়ুন: কাপলিং খুলে ২টি কোচ নিয়ে ছুটল ২০ কামরার মুম্বই মেল, ফের প্রশ্নের মুখে রেলের সুরক্ষা]

উল্লেখ‌্য, বঙ্গ বিজেপিতে আদি-নব‌্য দ্বন্দ্ব, জেলায় জেলায় কোন্দল চলছেই। কয়েক মাস ধরে সেই কোন্দলে নতুন মাত্রা জুড়েছিলেন অনুপম হাজরা। দলের রাজ‌্যনেতাদের বিরুদ্ধে প্রকাশ্য়েই বিদ্রোহ ঘোষণা করেছিলেন। বিজেপি থেকে চোর তাড়ানোর ডাক দিয়েছিলেন সোশ‌্যাল মিডিয়ায়। রাজ‌্য সভাপতি সুকান্ত মজুমদার থেকে শুরু করে রাজ‌্য বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তীকে নিশানা করেছিলেন তিনি।

সুকান্ত তখন বলেছিলেন, ‘‘কেন্দ্র সবকিছু জানে। আগামী বেশ কিছুদিনের মধ্য়ে আপনারা এর ফল দেখতে পাবেন।’’ গেরুয়া শিবিরের একাংশ মনে করছে, খোদ রাজ‌্য সভাপতিকে প্রকাশ্য়ে আক্রমণ করার সেই ফলই হয়তো পেলেন অনুপম। তুলে নেওয়া হল তাঁর ওয়াই ক‌্যাটেগরির কেন্দ্রীয় নিরাপত্তারক্ষী।

[আরও পড়ুন: সুদ বাড়াচ্ছে SBI, বাড়তে পারে বাড়ি-গাড়ির ইএমআই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার