shono
Advertisement

মর্মান্তিক! পাহাড়ি নদীতে তলিয়ে যাওয়া ছাত্রকে বাঁচাতে গিয়ে মৃত্যু শিক্ষক-সহ ২ জনের

পিকনিকের আনন্দ নিমেষে বদলে গেল!
Posted: 07:32 PM Dec 09, 2023Updated: 07:38 PM Dec 09, 2023

ধনরাজ তামাং, দার্জিলিং: পিকনিকের আনন্দ মুহূর্তে বদলে গেল শোকে। পাহাড়ি নদীতে পড়ে তলিয়ে যাচ্ছিল এক ছাত্র। আর নিজেদের জীবনের বিনিময়ে তাকে বাঁচালেন শিক্ষক-সহ দুজন। কালিম্পংয়ের (Kalimpong) বাংগির রেলি খোলায় এমন মর্মান্তিক দুর্ঘটনায় ২ জনের মৃত্যুতে (Death) কান্নার রোল। মৃত্যু হয়েছে বছর পঞ্চাশের শিক্ষক নির্মল রাই এবং ১৩ বছরের ছাত্র প্রিয়ঞ্জল ছেত্রী নামে দুজনের। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

দার্জিলিংয়ের (Darjeeling) সেন্ট রবার্ট হায়ার সেকেন্ডারি স্কুলের মোট ৫৫ জন ছাত্রছাত্রী রেলি খোলার ধারে পিকনিক করতে গিয়েছিল শনিবার। তারা সকলে অষ্টম ও দশম শ্রেণির ছাত্র। সঙ্গে শিক্ষকরাও ছিলেন। এদিন দুপুরে রেলি খোলায় (Relly Khola) স্নান করতে নামে উমং রাই নামে ১৩ বছরের এক ছাত্র। পাহাড়ি নদীতে স্রোতের টানে তলিয়ে যেতে থাকে সে। তা দেখেই নদীতে ঝাঁপ দেন নির্মল রাই নামে এক শিক্ষক। বন্ধুকে বাঁচাতে নদীতে নামে ১৩ বছরের ছাত্র প্রিয়ঞ্জল ছেত্রীও। তাঁর দুজন সাঁতরে উমংকে বাঁচালেও নিজেরা আর সময়মতো নদী থেকে উঠতে পারেননি।

[আরও পড়ুন: ‘খোঁজ মিলছে না’ প্রায় ১০ কোটি জনধন অ্যাকাউন্টের! বিস্ফোরক স্বীকারোক্তি মোদি সরকারেরই]

এর পর কোনওক্রমে তাঁদের উদ্ধার করে রাম্বি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পিকনিকের (Picnic) দিন এমন ঘটনায় নিমেষেই শোকের পরিবেশ। একজনকে বাঁচিয়ে দুজনের প্রাণ চলে যাওয়া স্বাভাবিকভাবে কেউ সহজে মানতে পারছে না। উমং রাই বা কীভাবে সকলের আড়ালে একা নদীতে নেমে পড়ল, সে কি সাঁতার জানত? এসব প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: ‘দুর্নীতির দোকানের মালকিনের জন্মদিন’, সোনিয়াকে তীব্র খোঁচা বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার