shono
Advertisement
Konnagar

ভাড়াটের লালসার শিকার বাড়িওয়ালার নাবালিকা মেয়ে! গ্রেপ্তার অভিযুক্ত

অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।   
Posted: 05:49 PM May 07, 2024Updated: 05:56 PM May 07, 2024

সুমন করাতি, হুগলি: বাড়িওয়ালার নাবালিকা মেয়েকে যৌন নির্যাতন! গ্রেপ্তার অভিযুক্ত ভাড়াটে। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে কোন্নগরে। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।   

Advertisement

জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম পরিতোষ কর্মকার। কোন্নগর স্টেশন  রোডে গয়নার দোকান রয়েছে তাঁর। স্ত্রী ও সন্তানকে নিয়ে একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার ওই বাড়ির মালিকের বছর সাতেকের মেয়েকে যৌন নির্যাতন করেন পরিতোষ বলে অভিযোগ ওঠে। এর পর অসুস্থ হয়ে পড়লে মেয়েটিকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ভর্তি করা হয় শ্রমজীবী হাসপাতালে।  

[আরও পড়ুন: ‘গনি নয়, দিদি ম্যাজিক’, ভোট দেওয়ার পর মৌসমের মন্তব্যে ভাঙল গনি ‘মিথ’!]

অভিযোগ, ওই নাবালিকার মা থানায় অভিযোগ করতে চাইলে অভিযুক্তের এক আইনজীবী তাকে ভয় দেখান। তারপর তিনি গোটা বিষয় স্থানীয়দের জানান। তাঁদের সাহায্যেই উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেপ্তার করে পরিতোষকে। পকসো আইনে মামলা রুজু করা হয়। এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারা অভিযুক্তের শাস্তির দাবী করেছেন। এমনকি তাঁকে পাড়ায় থাকতে দিতেও রাজি নন বাসিন্দারা।

এই ঘটনার নিন্দা করে কোন্নগর পুরসভার চেয়ারম্যান স্বপন দাস বলেন, এই ধরনের মানুষদের শাস্তির পাশাপাশি চিকিৎসারও প্রয়োজন রয়েছে। একজন মানুষ কী করে এই কাজ করতে পারেন? অভিযুক্তকে মঙ্গলবার শ্রীরামপুর আদালতে পেশ করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিযুক্ত ব্যক্তির নাম পরিতোষ কর্মকার। কোন্নগর স্টেশন  রোডে গয়নার দোকান রয়েছে। স্ত্রী ও সন্তানকে নিয়ে একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি।
  • স্থানীয় সূত্রে খবর, শুক্রবার ওই বাড়ির মালিকের বছর সাতেকের মেয়েকে যৌন নির্যাতন করেন পরিতোষ বলে অভিযোগ ওঠে।
  • এর পর অসুস্থ হয়ে পড়লে মেয়েটিকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ভর্তি করা হয় শ্রমজীবী হাসপাতালে। 
Advertisement