shono
Advertisement

গড়বেতায় ভয়াবহ দুর্ঘটনা, বাস-লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু তিনজনের

সংঘর্ষের পরই উলটে যায় বাসটি।
Posted: 02:17 PM Aug 14, 2022Updated: 03:19 PM Aug 14, 2022

সম্যক খান, মেদিনীপুর: ভয়াবহ সড়ক দুর্ঘটনা মেদিনীপুরে (Medinipur)। রবিবার দুপুরে গড়বেতা এলাকায় বাস-লরির মুখোমুখি সংঘর্ষ হয়। লরির ধাক্কায় উলটে যায় যাত্রীবোঝাই বাসটি। ইতিমধ্যে মৃত্যু হয়েছে ৩ জনের। জখম অন্তত ১১। যদিও পুলিশের তরফে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়নি। 

Advertisement

মেদিনীপুরের গোয়ালতোড় এলাকার বাসটি রোজকার মতোই এদিনও বেরিয়েছিল। দুপুরে তুলসীচটির কাছে উলটো দিক থেকে দ্রুত বেগে আসা একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বেসরকারি বাসটির। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই উলটে যায় বাসটি। তবে দুর্ঘটনার সময় বাসে বেশি সংখ্যক যাত্রী ছিল না বলেই দাবি স্থানীয়দের। ১৫-২০ জন যাত্রী নিয়ে বাসটি দুর্ঘটনার কবলে পরে। যাত্রীরা কমবেশি সকলেই জখম। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। 

[আরও পড়ুন: কারও কয়েকগুণ, কারও কয়েকশো গুণ! সম্পত্তি বৃদ্ধির অভিযোগে বিদ্ধ বাম-বিজেপি-কংগ্রেস নেতারাও]

 

এদিকে লরিটি বাসে ধাক্কা মেরে ৬০ নম্বর জাতীয় সড়কের পাশে একটি কাঁচা বাড়িতে ঢুকে যায় লরিটি। 

ইতিমধ্যে ৩ জনের মৃত্যুর খবর মিলেছে। স্থানীয় সূত্রে খবর, ঘটনাস্থলে লরি এবং বাসের চালক ও এক মহিলার মৃত্যু হয়েছে। তবে তাঁদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। এদিকে জখম ১১ জন যাত্রীকে মেদিনীপুরে আনা হয়েছে। তবে দুর্ঘটনার কারণ এখনও অজানা। বাসটিতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কিনা তাও এখনও অজানা। লরির চালক মদ্যপ ছিলেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। এদিকে এই দুর্ঘটনার জেরে রাস্তায় যানজট তৈরি হয়েছে। 

[আরও পড়ুন: চিনার পার্কের ফ্ল্যাট থেকে নিজাম প্যালেসে গেল আলুপোস্ত-মাছের ঝোল, চেটেপুটে খেলেন কেষ্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার