shono
Advertisement

বিষ খাইয়ে ‘খুন’৩ কুকুরছানা! নৃশংস ঘটনায় প্রতিবেশীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের মালিকের

কী কারণে এমন নৃশংস ঘটনা, সে বিষয়ে অন্ধকারে খোদ মালিকই।
Posted: 05:19 PM Dec 25, 2021Updated: 05:21 PM Dec 25, 2021

দেবব্রত মণ্ডল, বারুইপুর: নৃশংস! বিষ খাইয়ে তিন-তিনটি কুকুরছানাকে খুন করার অভিযোগ উঠল তিন মহিলা বিরুদ্ধে। নরেন্দ্রপুর (Narendrapur) এলাকার এই জঘন্য ঘটনায় তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন মালিক। কেন এভাবে নিরীহ প্রাণীদের নৃশংসভাবে হত্যা করা হল, সে বিষয়ে অবশ্য সম্পূর্ণ অন্ধকারে তিনি। পোষ্যদের মৃত্যুতে কার্যত বিধ্বস্ত। পুলিশের কাছে তাঁর একটাই দাবি, দোষীরা যেন যথাযথ শাস্তি পায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গড়িয়ার (Garia) পাঁচপোতা এলাকার বাসিন্দা জয় আগরওয়াল। তিনি এবং তাঁর স্ত্রী দিয়া এই এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকেন। জয় এবং দিয়ার মোট ২০ টি কুকুর আছে, তার মধ্যে কয়েকটি শাবক। জয় নরেন্দ্রপুর থানায় অভিযোগ করে জানান, তাঁদের ২০ টি কুকুরের মধ্যে তিনটি ছানাকে (Puppies) মেরে ফেলা হয়েছে। আগরওয়াল দম্পতির অভিযোগ, তিনটি কুকুরকে বিষ (Poison) খাইয়ে মারা হয়েছে। প্রতিবেশী পূরবী দাস, মৌসুমী দাস ও পল্লবী দাস নামে তিনজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

[আরও পডুন: পাশের গ্রামের যুবকের সঙ্গে পরকীয়া গৃহবধূর! হাতেনাতে ধরে যুগলকে এলাকাছাড়া করল প্রতিবেশীরা

ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। ঠিক কী কারণে তিনটি নিরীহ কুকুরছানাকে বিষ খাইয়ে খুন করা হল, সে বিষয়ে এখনও নিজেরাই ধোঁয়াশায় মালিকরা। কারও সঙ্গে কোনওরকম শত্রুতা ছিল কি না, এই প্রশ্ন উঠলেও উত্তর মেলেনি। আগরওয়াল দম্পতির দাবি, এরকম কিছু নয়। কুকুরছানাদের উপর আক্রোশে এমন ঘটনা বলেই মনে করছেন তাঁরা।  

[আরও পডুন: উৎসবের মরশুমে লটারি কেটে এক কোটি টাকা জয়! আতঙ্কে পুলিশের দ্বারস্থ লটারি বিক্রেতা]

এর আগেও এমন নৃশংস ঘটনা ঘটেছে রাজ্যের নানা প্রান্তে। তার মধ্যে একটি ঘটনা নরেন্দ্রপুর এলাকারই। সেখানে দুই প্রতিবেশীর মধ্য়ে বাকবিতণ্ডার জেরে পরদিন পোষ্যকে মেরে ফেলার অভিযোগ ওঠে। এছাড়া পথকুকুরদের ডাকাডাকিতে বিরক্ত হয়েও তাদের খুনের মতো অভিযোগ উঠেছে।  তবু কোনও কারণ ছাড়া তিন-তিনটি কুুকুরছানাকে বিষ খাইয়ে হত্যার মতো ঘটনায় মনখারাপ আগরওয়াল দম্পতির।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার