shono
Advertisement

‘দিদির সুরক্ষা কবচ’কর্মসূচিতে অন্যরূপে ‘দিদির দূত’মদন, ঢেঁকিতে ভাঙলেন চাল, খেলেন খিচুড়ি

শুনলেন স্থানীয়দের অভাব-অভিযোগ।
Posted: 05:19 PM Jan 16, 2023Updated: 05:30 PM Jan 16, 2023

অর্ণব দাস, বারাকপুর: ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচির অংশ হিসেবে বারাকপুরের মোহনপুরে কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। শুনলেন এলাকার বাসিন্দাদের সমস্যা। মধ্যাহ্নভোজ সারেন স্থানীয় মন্দিরে। এদিনও বিরোধীদের কটাক্ষ করেছেন বিধায়ক।

Advertisement

সামনেই পঞ্চায়েত ভোট। তার আগে জনসংযোগের উদ্দেশ্যে দিদির সুরক্ষা কবচ কর্মসূচি শুরু করেছে তৃণমূল। সেই কর্মসূচির অংশ হিসেবে এদিন বারাকপুরের মোহনপুরে যান কামারহাটির বিধায়ক মদন মিত্র। সঙ্গে ছিলেন অন্যান্য তৃণমূল নেতারা। মোহনপুর গ্রাম পঞ্চায়েতের হরিচাঁদ মন্দিরে পুজো ও বাতাসা লুট দিয়ে কর্মসূচি শুরু করেন মদন মিত্র। মোহনপুর পঞ্চায়েতের বাসিন্দাদের সঙ্গে দেখা করে তাঁদের অভাব-অভিযোগ শোনেন বিধায়ক। আশ্বাস দেন সমস্যা সমাধানের।

[আরও পড়ুন: ঝালদা পুরসভার নির্বাচনে কংগ্রেস প্রার্থীর পক্ষে ৭ ভোট, ব্যালট নিয়ে জটিলতা, হাই কোর্টের দ্বারস্থ তৃণমূল]

সূত্রের খবর, এদিন স্থানীয়দের বেশ কিছু অভিযোগ পেয়েছেন বিধায়ক। সেই অভিযোগগুলির মধ্যে রয়েছে আবাস যোজনার বাড়ির, শৌচালয় ও রাস্তাঘাটের সমস্যা। যদিও ‘দিদির দুত’ মদন মিত্র জানিয়েছেন, বিশেষ কোনও অভিযোগ পাননি তাঁরা। সামান্য কিছু যা সমস্যা রয়েছে তা সমাধান করে দেবে পঞ্চায়েত। বিরোধীদের অবস্থান প্রসঙ্গে এদিন মদন মিত্র বলেন,  “বিরোধীদের তো দেখতেই পাচ্ছি না। ভোটের সময় যদি আসে, ওদের খাবার না থাকলে আমরা আমাদের খাবার দিয়ে দেব।” মুখ খুললেন দলের 

গ্রামের বাসিন্দাদের সঙ্গে দেখা করার পর গ্রামের পঞ্চানন তলা মন্দিরে যান বিধায়ক। সেখানে টেবিলে কলাপাতায় খিচুড়ি আর আলুরদমে মধ্যহ্নভোজন সারেন তিনি। বিধায়ককে কাছে পেয়ে আপ্লুত স্থানীয়দের। দ্রুতই সমস্যা সমাধান হবে বলে আশাবাদী সকলে।

 

[আরও পড়ুন: লালন শেখের মৃত্যুর ঘটনায় সাসপেন্ড চার সিবিআই আধিকারিক, শুরু বিভাগীয় তদন্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার