shono
Advertisement

দুর্যোগের মাঝে ত্রাণ বিলির সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ২, পরিবারকে আর্থিক সাহায্য তৃণমূলের

মঙ্গলবার ত্রাণ বিলি করতে গিয়ে মৃত্যু হয় পূর্ব মেদিনীপুরের ওই যুবকদের।
Posted: 01:51 PM Sep 24, 2021Updated: 03:07 PM Sep 24, 2021

রঞ্জন মহাপাত্র, কাঁথি: টানা বৃষ্টির জেরে রাজ্যজুড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃতের (Electrocuted to death) সংখ্যা বেড়েই চলেছে। পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) ভগবানপুরে ত্রাণ বিলি করতে গিয়ে মৃত্যু হয়েছিল ২ জনের। আহত হয়েছিলেন বেশ কয়েকজন। মৃত ও আহতদের পরিবারের পাশে দাঁড়াল তৃণমূল। হাতে তুলে দিল অর্থ সাহায্য।

Advertisement

কয়েকদিনের টানা বৃষ্টিতে (Rain) বিপর্যস্ত গোটা রাজ্য। এখনও জলমগ্ন অধিকাংশ জায়গা। নদীর বাঁধ ভেঙে প্লাবিত হয়ে পড়ে পটাশপুর, চণ্ডীপুর ও ভগবানপুর এলাকা। এই পরিস্থিতিতে যাতে সাধারণ মানুষের কোনও সমস্যা না হয়, সেই কারণে ত্রাণ বিলি করতে মঙ্গলবার ভগবানপুর বিধানসভার ইটাবেড়িয়া এলাকায় গিয়েছিলেন বেশ কয়েকজন। সেই সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলেন ৭ জন। তাঁদের মধ্যে মৃত্যু হয়েছে নন্দন মণ্ডল ও প্রদীপ মাইতি নামে দু’জনের। আশঙ্কাজনক বাকি পাঁচজন।

[আরও পড়ুন: পদ ছাড়ার আগেই সাংসদ তহবিলের বাকি টাকা মঞ্জুর বাবুল সুপ্রিয়ের, দিলেন ট্রোলের জবাবও]

বৃহস্পতিবার মৃত ও আহতের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন তৃণমূলের কাঁথি সাংগঠনিক জেলার জেলা সভাপতি তরুণ মাইতি। মৃতদের পরিবারের হাতে তুলে দেন ৫০ হাজার টাকা। অসুস্থদের দেওয়া হয়েছে ১০ হাজার টাকা। তৃণমূল নেতৃত্বকে পাশে পেয়ে আপ্লুত মৃত ও আহতদের পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, কয়েকদিন ধরে নিম্নচাপের জেরে বৃষ্টিতে ভাসছে জেলা। রাজ্যের বিভিন্নপ্রান্ত এখনও জলের নিচে। উত্তর ২৪ পরগনার বেলঘড়িয়া, আগরপাড়া, কামারহাটি, পানিহাটি কার্যত জলের নিচে। ইতিমধ্যেই জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একাধিক মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবারও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বেলঘড়িয়ায় মৃত্যু হয়েছে এক শ্রমিকের। মোট মৃতের সংখ্যা পেরিয়েছে দশ। আতঙ্কে কাঁটা হয়ে রয়েছেন সকলেই।

[আরও পড়ুন: রাতে ম্যাচ শুরুর আগেই ফুটবল মাঠে ঢুকে খেলা শুরু দাঁতালের! ব্যাপক আতঙ্ক ঝাড়গ্রামে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার